1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে সেনাবাহিনীর টহল পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান পিএসসি

মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট প্রতিনিধি : ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান পিএসসি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা সেনাবাহিনী লকডাউন পরিস্থিতিতে টহল কার্যক্রম পরিদর্শন করেন।

করোনাভাইরাসের বিস্তার নিয়ন্ত্রণে চলমান লকডাউনে মাঠ পর্যায়ে সেনাবাহিনীর কার্যক্রম সরাসরি পরিদর্শন করেছেন ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান পিএসসি।

রবিবার তিনি হবিগঞ্জ জেলায় চুনারুঘাট উপজেলার সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন এবং কর্তব্যরত সেনা সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল মেহেদী খন্দকার আল মাহমুদ পিএসসি,উপজেলা সহকারী কমিশনার ভূমি মিলটন চন্দ্র পাল এবং সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমানের পিএসসি এলাকায় চলমান অপারেশন কোভিড শিল্ডের দ্বিতীয় পর্বে সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করেন।

“তিনি আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে এবং প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কোভিড-১৯ মহামারী মোকাবেলায় প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীর সাথে সম্মিলিতভাবে কাজ করে যাবে।”

কোভিড-১৯ এর সংক্রমণ রোধে অসামরিক প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীকে সহায়তার জন্য গত ১ জুলাই সারা দেশে সেনাবাহিনী মোতায়েন করা হয়। তখন থেকেই আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ডের সেনা সদস্যরা চুনারুঘাট উপজেলায় নিয়মিত টহলে রয়েছেন।

টহলের পাশাপাশি সেনাবাহিনী করোনাভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্ত দুঃস্থ পরিবারগুলোর মধ্যে নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর