1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে অর্ধভাঙ্গা কালভার্ট সংস্কার করতে সরেজমিন পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

রায়হান আহমেদ : চুনারুঘাটে অর্ধভাঙ্গা বক্স কালভার্ট সংস্কার করে দিতে সরেজমিন পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। অচিরেই কালভার্টটি সংস্কার করা হবে বলে জানিয়েছেন তিনি।

চুনারুঘাট উপজেলার হিমালিয়া বাজার থেকে হরিণমারা রাস্তায় নির্মিত পুরানো বক্স কালভার্ট ধসে পড়ে বেশ কিছুদিন আগে। কালভার্টটি সংস্কার করে দিতে সরেজমিনে পরিদর্শন করেন তিনি।

জানা যায়- বেশ কিছুদিন আগে ওই কালভার্টটির অর্ধেক অংশ ভেঙ্গে যায়। ফলে ওই এলাকার মানুষের পারাপারে ব্যঘাত ঘটে। পরবর্তীতে স্থানীয়রা বাঁশ দিয়ে ভাঙ্গা জায়গাটি মেরামত করেন। যার ফলে এলাকাবাসী হেঁটে পারাপার করতে পারলেও গাড়ি পারাপার সংগত কারণেই বন্ধ রয়েছে। এলাকাবাসীর যোগাযোগ রক্ষার জন্য কালভার্টটি সংস্কার করা অত্যন্ত জরুরি।

আলহাজ্ব আব্দুল কাদির লস্কর বলেন, “ছড়ার উপর বক্স কালভার্টটি ভেঙ্গে গেলে মানুষের পারাপারে ভোগান্তি সৃষ্টি হয়। মানুষের ভোগান্তি লাঘব করতে কালভার্টটি দ্রুত সংস্কার করতে আমি সরেজমিনে পরিদর্শন করেছি। আগামীকালই কালভার্টটি দেখতে ইঞ্জিনিয়ারকে পাঠানো হবে। চীফ ইঞ্জিনিয়ারের সাথে যোগাযোগ করে যত দ্রুত সম্ভব বক্স কালভার্টটি সংস্কার করা হবে।”

     এই ক্যাটাগরীর আরো খবর