1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বাহুবলে স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি কেয়া চৌধুরী

বাহুবল প্রতিনিধি: নারী সংসদ সদস্য কেয়া চৌধুরীই বাহুবলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন। উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসন কেয়া চৌধুরীকে দিয়ে ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্যোগ নিলে স্থানীয় জাপা এমপি আব্দুল মুনিম চৌধুরীও একই দিন একই স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনের ঘোষণা দেন। এ নিয়ে উভয়ের কর্মী-সমর্থকদের মাঝে উত্তেজনা সৃষ্টি হলে উক্ত অনুষ্ঠানকে ঘিরে উপজেলা সদরে র‌্যাব-পুলিশ মোতায়েন করা হয়। শেষ পর্যন্ত ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।

সোমবার (৯ অক্টোবর) বিকেল সোয়া ৩টায় উপজেলা পরিষদ কমপ্লেক্সে নির্মিতব্য স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সংরক্ষিত নারী সংসদ সদস্য এবং যুব, ক্রীড়া ও সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকারের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী টেনু, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, উপজেলা জাতীয় পার্টি (জাপা)-এর আহ্বায়ক এমএ জলিল তালুকদার, যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, যুগ্ম আহ্বায়ক মোশাহিদ মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, ডেপুটি কমান্ডার হাজী মোঃ নূর মিয়া, সন্তান কমান্ডের আহ্বায়ক শামিম আহমেদ, যুগ্ম আহ্বায়ক শামীনুর রহমান, মিরপুর আলিফ-সোবহান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুর রহমান, দীননাথ ইনস্টিটিউশন মডেল হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাক, উপজেলা মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক রাহিলা আক্তার ও উপজেলা উলামালীগের সভাপতি এসএম শফিকুল ইসলাম প্রমুখ।

হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর প্রচেষ্টায় বাহুবলে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেয় সরকার। এ অবস্থায় উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসন উক্ত স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনের প্রস্তুতি নেয়। আজ সোমবার বিকেল ৩টায় ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে কেয়া চৌধুরী এমপিকে প্রধান অতিথি করে আমন্ত্রণ পত্র বিতরণ করা হয়। এতে বেঁকে বসেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য আব্দুল মুনিম চৌধুরী বাবু। তার নির্বাচনী এলাকায় তিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনের দাবিতে প্রশাসনকে চাপ দিতে শুরু করেন।

শেষ পর্যন্ত তিনি নিজেই সোমবার দুপুরে ওই স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনের ঘোষণা দেন। তার সমর্থকরা এ লক্ষ্যে প্রস্তুতিও শুরু করে। এ অবস্থায় গত রোববার দিনভর প্রশাসনের পক্ষ থেকে সমঝোতা প্রতিষ্ঠার চেষ্টা করা হয়। সবপ্রচেষ্টা ব্যর্থ হওয়ায় রোববার রাতে প্রশাসন কেয়া চৌধুরী এমপিকে দিয়েই ভিত্তি প্রস্তর স্থাপনের সিদ্ধান্ত নেয়।

সোমবার দুপুরে আব্দুল মুনিম চৌধুরী এমপি বলেন, সরকারের বদনাম হবে তাই আমি ও আমার সমর্থকরা স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন কর্মসূচি বাতিল করেছি।

বেলা ২টার দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই বলেন, নারী এমপি কেয়া চৌধুরী স্থানীয় আওয়ামীলীগকে পাশ কাটিয়ে একাই ভিত্তি প্রস্তর স্থাপন করছেন। নেতাকর্মীদের মূল্যায়ন না করায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান বয়কট করেছে।

     এই ক্যাটাগরীর আরো খবর