1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি লিটনের দুলাভাই মাওলানা আব্দুল সালামের ইন্তেকাল

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটনের দুলাভাই ও উপজেলার পাচারগাঁও গ্রামের মৃত আব্দুল মন্নানের ছেলে মাওলানা আব্দুস সালাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৫৮ বছর।

তিনি মঙ্গলবার ভোর ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার বাদ যোহর উনার যানাজার নামাজ পাচারগাঁও ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হয়।

উনার জানাজার নামাজে উপস্থিত ছিলেন- চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, রাণীগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আলী, চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম, চুনারুঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইউপি মেম্বার এস. এম. সুলতান খান, আলহাজ্ব আতাহার আলী, ৯নং রাণীগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নূরুল আমীনসহ শত শত মুসল্লী।

জানাজার নামাজ শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর