1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে পৌর যুবলীগের উদ্যোগে প্রয়াত কাউন্সিলর মিলনের ৫ম মৃত্যু বার্ষিকী পালন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিএনজি মালিক সমিতির সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দিন মিলনের ৫ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার বাদ মাগরিব উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্করের মধ্যবাজারস্থ কার্যালয়ে পৌর যুবলীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর যুবলীগের আহবায়ক এড. নাজমুল হক বকুল। পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের সহ-সভাপতি ইঞ্জি: ওয়াহিদুজ্জামান বাবুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর মর্তুজ সরদার, চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, ইউপি মেম্বার মীর সাহেব আলী, উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান আলমগীর, সেচ্ছাসেবকলীগ নেতা কাওসার আহমেদ।

এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- পৌর যুবলীগ
নেতা সাইদুর কবির মিজান, মিজানুর রহমান তালুকদার, আবুল হোসেন প্রয়াস, তৌশিক আহমেদ, নাছির আহমেদ, সেলিম মিয়া ও মীর ডালিম প্রমূখ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পৌরশহরের আল- মদিনা মসজিদের পেশ ইমাম মাওলানা জিল্লুর রহমান।

উল্লেখ যে, দুপুর ১২টায় মিলনের মাগফেরাত কামনায় মুড়ারবন্দস্থ হজরত শাহ সৈয়দ সিপাহশালাহর নাছির উদ্দিন (রঃ) মাজারে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়। বাদ জোহর তার বাড়িতে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর