1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাটে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার মিরাশি নতুনবাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড মেম্বার কাছম আলীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদের পরিচালনায় এ সভায় ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, ইউপি মেম্বার সাংবাদিক এস,এম সুলতান খান, নজরুল ইসলাম দুলাল, আইয়ুব আলী, সাবেক মেম্বার ইয়াকুত মিয়া, মানিক চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, এলাকার পূর্ব পাঁচগাতিয়া গ্রামের মোঃ চান মিয়ার পুত্র মোঃ রহিম উল্লাহ, আঃ রশিদের পুত্র মোঃ জুয়েল মিয়া, বাড়ইউড়া গ্রামের আদই মিয়ার পুত্র মোঃ এমরান মিয়া, তারাসুল গ্রামের বাচ্চু মিয়ার পুত্র
মোঃ পিয়াস মিয়া, বাগুলা গ্রামের আঃ রহিমের পুত্র মোঃ পারভেজ মিয়া এলাকার সহজ সরল লোক। সম্প্রতি পশ্চিম পাঁচগাতিয়া গ্রামের বাসিন্দা আব্দুল হক ও তার ভাই শামসুল হক মিলে নাটক সাজিয়ে নিরীহ ওই পাঁচ ব্যক্তির বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করে। নিরীহ ব্যক্তিরা হয়রানির শিকার হচ্ছেন। দ্রুত এ মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য বক্তারা প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন।

বক্তারা আরো বলেন, আব্দুল হক এলাকার চিহ্নিত ষড়যন্ত্রকারী। তার কাজেই হলো এলাকার নিরীহ লোকজনদের ফাঁসানো। এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় পশ্চিম পাঁচগাতিয়া, পূর্ব পাঁচগাতিয়া, বারইউড়া, বাগুলা (মিরাশি), তারাসুল গ্রামের শত-শত গ্রামবাসী মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

     এই ক্যাটাগরীর আরো খবর