1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে চুরির মোটরসাইকেল উদ্ধার : চক্রের মূলহোতা সহ আটক ২

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট থানা-পুলিশের বিশেষ অভিযানে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। চুরির দায়ে চুর চক্রের মূলহোতা সহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

চুনারুঘাট উপজেলার রাজাপুর গ্রামের মৃত আঃ ওয়াহাবের পুত্র ও দেওরগাছ ইউপি সদস্য লাল মিয়ার চুরি হওয়া মোটরসাইকেলটি শনিবার (২৬ মার্চ) রাতে মৌলভীবাজার সদর উপজেলার ব্রাহ্মণগাঁও থেকে উদ্ধার করা হয়।

সাইকেলটি চুরির সাথে জড়িত মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য বাপ্পি উসমান (২৪) ও কাওছার মিয়ার (৩৫) দেওয়া তথ্যের ভিত্তিতে সাইকেলটি উদ্ধার করেন, চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ ও ওসি (তদন্ত) চম্পক দাম এর নেতৃত্বে একদল পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকাল ৪টায় উপজেলার কাচুয়া বাজারে টিসিবি পণ্য বন্টনকালে বাজারের ব্যবসায়ী রফিক মিয়ার দোকানের সামন থেকে লাল মিয়া মেম্বারের হিরো গ্লামার ১২৫ সিসি মোটরসাইকেলটি চুরি হয়ে যায়।

এ বিষয়ে তিনি চুনারুঘাট উপজেলার কালিচুং গ্রামের মৃত ছিদ্দিক আলীর পুত্র কাওছার মিয়াকে অভিযুক্ত করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

পুলিশ কাউছারকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে কাউছার ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং রাজাপুর গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র ফারুক মিয়া এবং নোয়াবাদ গ্রামের আনোয়ার মিয়ার পুত্র বাপ্পি উসমানও জড়িত বলে জানায়।

পুলিশ বাপ্পিকেও আটক করে। ফারুক গা ঢাকা দেয়। পরে পুলিশ বাপ্পিকে সাথে নিয়ে মৌলভীবাজার সদর উপজেলার ব্রাহ্মণপুর থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে।

বাপ্পি উসমান এর বিরুদ্ধে গাছ চুরি, মাদক মামলা সহ নানান অপকর্মের অভিযোগ রয়েছে। ফারুক এর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সে বিভিন্ন বাহিনীর সোর্স পরিচয় দিয়ে এসব অপকর্ম করে বেড়াচ্ছে বলে জনশ্রুতি রয়েছে।

বাপ্পি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে বলে পুলিশ জানায়। এদিকে পলাতক ফারুককে খুঁজছে পুলিশ।

     এই ক্যাটাগরীর আরো খবর