1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

বিএনপি’র সমাবেশে আগতদের অবস্থা দেখেই ব্যবস্থা নেবে পুলিশ- শায়েস্তাগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানা ভবন উদ্বোধনে স্বরাষ্ট্র মন্ত্রী, ‌‌‍‍আওয়ামীলীগ

বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসার চিন্তা করে না-

রায়হান আহমেদ : স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ডিসেম্বর বিএনপির সমাবেশে আগতদের অবস্থা দেখেই ব্যবস্থা নেবে পুলিশ। বিএনপি নাকি লক্ষ লক্ষ লোক নিয়ে আসবে। ঢাকাকে অচল করে দিবে। সরকার পতনের দাবি তুলবে। সেজন্যই তারা চাল ডাল নিয়ে দলীয় কার্যালয়ে অবস্থান করবেন। অন্যান্য রাজনৈতিক দল বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসতে চান। সেজন্যই তারা নানা ধরনের ফন্দি-ফিকির, নানা ধরনের ষড়যন্ত্রের চিন্তা করেন। যেটা আওয়ামীলীগ কখনোই চিন্তা করে না।

আওয়ামীলীগ সবসময়ই জনগণের মেন্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে। চাল ডাল রাখার ইঙ্গিতও সেকমরই। আমরা এটা ভালো করে দেখছি। তিনি বলেন, ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে ১০ডিসেম্বর বিএনপি’র সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী। সার্বিক বিবেচনায় পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিয়েছে। কিন্তু সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করবেন তারা।

বিএনপির মুখপাত্র বলেছেন, তারা নাকি সেদিন সরকার পতনের ডাক দিবেন। নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় যা যা করণীয়, পুলিশ কমিশনার তাই করবেন। শনিবার দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোঃ মাহবুব আলী এমপি, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির, সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, পুলিশ সুপার এসএম মুরাদ আলি, শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামাল প্রমুখ। ২০০১ সালে শায়েস্তাগঞ্জ থানা প্রতিষ্ঠিত হলেও নিজস্ব কোনো ভবন ছিল না। প্রধানমন্ত্রী প্রতিশ্রুত’ পুলিশ বিভাগের ১০১টি থানা ভবন টাইপ প্ল্যানে নির্মাণ প্রকল্পের আওতায় প্রায় দেড় একর জমিতে সোয়া ৮কোটি টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করেছে গণপূর্ত বিভাগ।

     এই ক্যাটাগরীর আরো খবর