1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

শায়েস্তাগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

রায়হান আহমেদ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় অন্তত আরও ১৫-১৬ জন আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
রোববার (৪ জুন ২০২৩) সকাল ৬টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ বাইপাস সড়কে শায়েস্তাগঞ্জ উপজেলার সুদিয়াখলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেলার বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়ার আজির হুসেনের ছেলে জিয়াউল হক (৩৫), চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে সিএনজিচালক রফিক মিয়া (৩৫),  ও আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও এলাকার আব্দুল বারিকের ছেলে মুছা মিয়া (৬২)।
শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল জানান, সুরতহাল শেষে মরদেহ তিনটি হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গাড়ি দু’টি পুলিশের হেফাজতে রয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার ভোর-সকালে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা মডার্ন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৩২৮১) হবিগঞ্জমুখী একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

     এই ক্যাটাগরীর আরো খবর