1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাট এসোসিয়েশন ইউ.কের উদ্যোগে কিডনী রোগীর চিকিৎসায় অনুদান প্রদান

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট এসোসিয়েশন ইউ.কের উদ্যোগে এক অসহায় কিডনী রোগীর চিকিৎসার জন্য অনুদান প্রদান করা হয়েছে।

চুনারুঘাট উপজেলার ফুলবাড়ি গ্রামে আমেরিকা প্রবাসী মো. তাজুল ইসলামের বাড়িতে শনিবার বিকেলে ওই অসহায় মেয়ের কিডনী প্রতিস্থাপনের চিকিৎসার জন্য অনুদান প্রদান করা হয়।

এসোসিয়েশনের উদ্যোগে শিল্পপতি এম.এ মালেক জাপানী সহ ২০ জন প্রবাসী অনুদান প্রদান করেন।

অনুদান প্রদানের আগে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, এসোসিয়েশনের সভাপতি সমাজসেবক ও যুক্তরাজ্য প্রবাসী মো. গাজীউর রহমান গাজী। প্রধান অতিথি ছিলেন, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান।

বিশেষ অতিথি ছিলেন- অনোদা ইনকর্পোরেশনের এম.ডি ও শিল্পপতি এম.এ মালেক, এসোসিয়েশনের সহ সভাপতি ও সমাজসেবক মো. গিয়াস উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহার, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কুদ্দুস, হাজী সিরাজুল ইসলাম কাপ্তান, এম. মুখলিছুর রহমান, সৌদি প্রবাসী জাহেদ তালুকদার, দুবাই প্রবাসী কামাল আহমেদ সহ আরো অনেকে।

আর্ত মানবতার সেবায় চুনারুঘাট এসোসিয়েশন ইউ.কে দীর্ঘদিন ধরে হবিগঞ্জ জেলা সহ সারাদেশে কাজ করে যাচ্ছে। তাদের এমন মানবিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানিয়েছেন, এসোসিয়েশনের সভাপতি মো. গাজীউর রহমান গাজী এবং সাধারণ সম্পাদক ও সমাজসেবক জালাল আহমেদ।

উল্লেখ্য, উপজেলার রাণীগাঁও ইউনিয়নের বাসিন্দা ও ফুলবাড়ি গ্রামের তানিয়ার কিডনী বিকল হয়ে যায়। তার গর্ভধারিনী মা তাকে কিডনী দেয়ার ইচ্ছা পোষণ করলেও টাকার অভাবে তা প্রতিস্থাপন করা যাচ্ছিল না। এ খবর পেয়ে চুনারুঘাট এসোসিয়েশন ইউ.কে মানবতার তরে এগিয়ে আসেন। অনুদান প্রদান করেন, ১ লাখ ৬০ হাজার টাকা।

     এই ক্যাটাগরীর আরো খবর