1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞান পার্টির দুই সদস্য ও ২৬ কেজি গাঁজা সহ বিক্রেতা গ্রেপ্তার

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাটে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজত থেকে চুরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

শনিবার (২৯ জুলাই) ভোর সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উবাহাটা ইউনিয়নের শায়েস্তাগঞ্জ নতুনব্রিজ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলো- বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের রফিক মিয়ার পুত্র অলি মিয়া (২৮) একই এলাকার আব্দুল হাইর পুত্র রিয়াজুল হক (৩১)। শনিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে ভারতীয় ২৬ কেজি গাঁজা সহ ইসমাইল (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানা পুলিশ। ইসমাইল বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের আব্দুল গনির পুত্র।

শনিবার, ২৯ জুলাই বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক এর নেতৃত্বে একদল পুলিশ চুনারুঘাট পৌরশহরের ডাকবাংলো এলাকায় অভিযান চালিয়ে সিনজি চালিত অটোরিকশা দিয়ে গাঁজা পাচারকালে তাকে গ্রেপ্তার করেন।

তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক জানান, অজ্ঞান পার্টির একটি চক্র চুনারুঘাট সহ জেলার বিভিন্ন এলাকার লোকদের সঙ্গে নিয়ে চেতনানাশক স্প্রে দিয়ে বিভিন্ন বাসাবাড়িতে চুরিসহ নানা অপরাধ করে আসছিল। চক্রের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের সঙ্গে অনেকেই সম্পৃক্ত। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

ওসি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা হবিগঞ্জ সদর ও বাহুবলে চুরির ঘটনায় তাদের অপরাধ স্বীকার করলেও চুনারুঘাটের চুরির ঘটনা কৌশলে এড়িয়ে যায়। তবে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে এবং এ চক্রের মুল গডফাদারদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ ।

তিনি বলেন, ইসমাইল হোসেন ভারত সীমান্ত এলাকা থেকে মাদক ক্রয় করে পাচারের সময় পুলিশের বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। মাদক ও বিভিন্ন অপরাধের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

     এই ক্যাটাগরীর আরো খবর