1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বানিয়াচঙ্গে প্রধান শিক্ষকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

বানিয়াচঙ্গ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কবিরপুর গ্রামের সাবেক মেম্বার কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে মামলা দায়ের করেন তাজুল ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, সাতগ্রাম জুনিয়র স্কুলের প্রধান শিক্ষক রানা দাশ প্রায়ই শিক্ষার্থীদের কাছ থেকে ভর্তির অতিরিক্ত ফি আদায় করতো। এ ছাড়া ওই স্কুলের ছাত্রী তার কন্যা সুমা ইসলামকে বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে যৌন নিপীড়ন করতো। তার পুত্র ওই স্কুলের ছাত্র তোফাজ্জল ইসলামের সাথেও অশোভন আচরন করতো। তারা তাজুল ইসলামকে বিষয়টি জানালে তিনি ম্যানেজিং কমিটির নিকট বিচার প্রার্থী হন। এরপর থেকে রানা দাশ তার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে এবং তার সন্তানদের স্কুল থেকে বের করে দেয়। এ বিষয়ে শিক্ষার্থীরা মানববন্ধন করে।

গত ১৫ অক্টোবর সকালে পার্শ্ববর্তী কান্দিপাড়া গ্রামে মাছ কেনার জন্য তাজুল রওয়ানা হন। রাস্তার নিকট একা পেয়ে রানা দাশ, প্রদীপ দাশ, সানা দাশ, সানু দাশসহ কতিপয় লোক কুপিয়ে তাকে গুরুতর আহত করে সর্বস্ব লুট করে নেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

মামলাটি বিচারক আমলে নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বানিয়াচং থানার ওসিকে নির্দেশ দেন। বাদিপক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট নুর মোহাম্মদ।

     এই ক্যাটাগরীর আরো খবর