1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

হবিগঞ্জে শাকিব খানের বিরুদ্ধে দায়েরকৃত মামলাটি ডিবিতে হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি : রাজনীতি সিনেমার নায়ক শাকিব খানসহ ৩ জনের বিরুদ্ধে রাজমিস্ত্রির দায়েরকৃত মামলাটি ডিবি অফিসে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর)বিকেলে হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহান অফিস সহায়কের মাধ্যমে মামলার আদেশটি ডিবি অফিসে প্রেরণ করেন।

উল্লেখ্য গত ২৯ অক্টোবর রাজনীতি সিনেমায় অনুমতি ছাড়া অন্যের ফোন নম্বর ব্যবহার করায় চিত্র নায়ক শাকিব খাঁনসহ ৩ জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে ৫০ লাখ টাকার মানহানির মামলা দায়ের করে বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের রাজমিস্ত্রি ইজাজুল মিয়া।

মামলায় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার রাঘদি গ্রামের আব্দুর রফ শেখের পুত্র শাকিব খান (৪০), চিত্র পরিচালক বুলবুল বিশ্বাস (৪২) ও চিত্র প্রযোজক আশফাক আহমেদ (৩৩) কে আসামী করা হয়।

মামলায় তিনি উল্লেখ করেন ২ ঘন্টা ১৬ মিনিট ১১ সেকেন্ড ব্যাপী ‘রাজনীতি’ চলচ্চিত্রের ২৬ মিনিট ১২ সেকেন্ড সময়ে চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস একটি ডায়লগ দেন ‘এভাবে বার বার আর কোনো দিন চলে যেতে দেব না আমার স্বপ্নের রাজকুমার’। জবাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন ‘আমিও তোমাকে আর ছেড়ে যাব না আমার রাজ কুমারী’। নায়িকা অপু বিশ্বাসের ডায়লগ ‘আমার ফেইসবুক আইডি যে ‘রাজকুমারী’ তুমি তা জানলে কী করে’। জ

বাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন ‘যেভাবে তুমি জানো আমার মোবাইল নম্বর ০১৭১৫-২৯৫২২৬।’ শাকিব খান যে নম্বরটি অপু বিশ্বাসকে দিয়েছিলেন প্রকৃত পক্ষে গ্রামীণ ফোনের ০১৭১৫-২৯৫২২৬ মোবাইল নম্বরটি চিত্র নায়ক শাকিব খানের নয়।

সেই মোবাইল নম্বরের মালিক বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের বাসিন্দা বাদী ইজাজুল মিয়ার। ছবিটি বিভিন্ন সিনেমায় দেখার পর সেখান থেকে নম্বরটি সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানসহ বিশ্বের বিভিন্ন স্থান থেকেও অনেকে ইজাজুলকে ফোন করেন।

গত ১০ জুলাই সোমবার রাত ১০টা ৬ মিনিট ৫৯ সেকেন্ড থেকে ১৫ জুলাই শনিবার রাত ৯টা ২৯ মিনিট ৩৩ সেকেন্ড এর মধ্যে মোট ৪৩২টি কল আসে তার মোবাইলে। তাদের অধিকাংশই মেয়ে। এমনকি শাকিব খান মনে করে খুলনা থেকে এক গৃহকর্মী বানিয়াচংয়ে ইজাজুলের বাড়িতে চলে আসে। তাছাড়া রাত দিন অনবরত মেয়েরা ফোন করতে থাকে ইজাজুলের মোবাইল নম্বরে। ফলে ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙ্গার উপক্রম হয়।

অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নম্বর ব্যবহার করায় এবং সেটি বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হওয়ায় প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলা দায়ের করেন তিনি।

ম্যাজিষ্ট্রেট শম্পা জাহান মামলাটি গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য হবিগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনর্চাজকে নির্দেশ দেন। সেদিন মামলাটি দায়েরের পর আদেশ দেয়া হলেও কাগজপত্র বৃহস্পতিবার পৌছানো হয়েছে।

গত রোজার ঈদে সারাদেশে মুক্তি পায় শাকিব খান-অপু বিশ্বাস জুটির সিনেমা ‘রাজনীতি’। এতে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, আলীরাজ, সাদেক বাচ্চু, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়াসহ আরও অনেকেই। ছবিটি বাণিজ্যিক দিক থেকেও সফলতার মুখ দেখেছে।

     এই ক্যাটাগরীর আরো খবর