1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে ৩দিন ব্যাপি ফটোগ্রাফি ওয়ার্কসপ সম্পন্ন

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে উদীয়মান  তরুণদের নিয়ে গঠিত  আলোকচিত্র বিষয়ক সংগঠন “চুনারুঘাট ফটোগ্রাফিক

সোসাইটি”(সি.পি.এস) উদ্যোগে ৩ দিন ব্যাপী ফটোগ্রাফি ওয়ার্কসপের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এদিকে সিপিএসের পক্ষ থেকে মীর শামছুল আলম বাবু ও আনিস মাহমুদ কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সন্ধ্যায় ৭  ঘটিকায় ১১/১১/১৭ ইং রোজ  শনিবার  উপজেলা পরিষদের কনফারেন্স রুমে সমাপনীর  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, উপজেলা নির্বাহী অফিসার  কাইজার মোহাম্মদ ফারাবী, বিশিষ্ট ফটোগ্রাফার ও মুখ্য  প্রশিক্ষক  মীর শামছুল আলম বাবু, সিলেটের প্রথম আলো ফটোসাংবাদিক ও বর্ষসেরা ফটোগ্রাফার আনিস মাহমুদ, সাহিত্য-সংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক বিদ্যুৎ পাল,পদক্ষেপ গণপাঠাগারের সহ-সাধারণ সম্পাদক আজিজুর রহমান কাজল, সিসিটিএনের পরিচালক মো নাসির উদ্দিন, সিপিএসের উপদেষ্টা জলের গানের কর্ণধার সাইফুল জার্নাল ও সহধর্মিনী আজমাইন আজাদ কথা , ডেইলিসিলেট স্টাফ ফটোসাংবাদিক অনির্বাণ সেন গুপ্ত প্রীতম, সাংবাদিক অসমিত নন্দী মজুমদার অভি, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, সফিকুল ইসলাম, শাহিনুর রহমান, জুনায়েদ আহমদ

প্রমুখ।

এর আগে সকাল ১০ থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৩য় দিনের ওয়ার্কসপে  অংশ নেন চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটি সভাপতি উৎপল সিংহ, সহ-সভাপতি রাসেল দেববর্মা, সাধারণ সম্পাদক এইচ আর আফজাল, সহ-সাধারণ সম্পাদক  আব্দুল্লাহ আল মোছাফফা নিপু ,দপ্তর সম্পাদক মো রুবেল মিয়া তালুকদার,প্রচার ও প্রকাশনার সম্পাদক  অপুর্ব কুমার সিংহ এবং নির্বাহী সদস্য রাকিব আহমদ ও ফটোগ্রাফিক সোসাইটির সদস্যে  সিতাপ পাল, সদয় দেবনাথ, রিহান ইসলাম প্রমুখ । 

সারাদিন ব্যাপী এ কর্মশলার   মুখ্য প্রশিক্ষক ছিলেন ঢাকা থেকে আগত  বিশিষ্ট ফটোগ্রাফার  মীর শামছুল আলম বাবু ও সিলেট থেকে আগত  বর্ষসেরা ফটোগ্রাফার আনিস মাহমুদ। কর্মশলায় সিপিএসের ১৫ জন সদ্স্য  অংশ নিয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর