1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

হবিগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ শহরের দক্ষিণ সুলতান মাহমুদপুর এলাকায় সাহাঙ্গীর মিয়া (১৯) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর পিতার অভিযোগ সুলতান মাহমুদ এলাকার সাহাবুদ্দিন ও মিন্টু মিয়ার মাঝে সংঘর্ষকালে তাঁর ছেলের দোকান ভাংচুর করা হয়। এতে বিপুল পরিমাণ ক্ষতি হয়।

গত মঙ্গলবার (২২ আগষ্ট) রাত ৯টায় সদর থানার এসআই মুনিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় লোকজন জানান, সাহাঙ্গীর লাখাই উপজেলার গোয়াকাড়া গ্রামের ইলিয়াছ মিয়ার পুত্র। সে ৩ বছর ধরে দক্ষিণ সুলতান মাহমুদপুর গ্রামের হাজি মতিউর রহমান মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। কোর্ট স্টেশন বাইপাস এলাকায় বন্ধু সাউন্ড সিস্টেম নামে তাঁর একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

গত ১৮ আগষ্ট সুলতান মাহমুদপুর গ্রামে সাহাবুদ্দিন ও মিন্টু মিয়ার লোকের মাঝে সংঘর্ষ হয়। এ সময় বন্ধু সাউন্ড সিস্টেমের দোকানটি ভাংচুর করা হয়। এতে প্রায় ৩-৪ লাখ টাকার ক্ষতি হয়ে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ে সাহাঙ্গীর।

এদিকে মঙ্গলবার বিকাল ৪টার দিকে ঘরের তীরে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ছোট ভাই লাসকু মিয়া দড়ি কেটে নিচে নামিয়ে আনে। পরে স্থানীয় একজন ডাক্তার ঘটনাস্থলে গিয়ে তাকে মৃত ঘোষণা করেন। তাঁর পিতা আহাজারী করে জানান, তাঁর পুত্রকে আত্মহত্যায় প্ররোচনা দেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিবেন।

এ ব্যাপারে ওসি মোঃ ইয়াছিনুল হক জানান, ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ মুহুর্তে কিছু বলা যাচ্ছে না।

     এই ক্যাটাগরীর আরো খবর