1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

মাধবপুরে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি

মাধবপুর প্রতিনিধি: টেকনিক্যাল পদবী ও বেতন স্কেলের দাবীতে সারা দেশের ন্যায় হবিগঞ্জের মাধবপুরে হেলথ এসিস্ট্যান্ট কর্মচারিরা কর্মবিরতি পালন করেছেন।

সোমবার (পহেলা জানুয়ারী) সকাল থেকে ৩৫ জন হেলথ এসিস্ট্যান্ট কর্মচারি ৪ দফা দাবি বাস্তবায়নের দাবিতে দিব ব্যাপি কর্মবিরতী পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন হেলত এসিস্ট্যান্ট কর্মচারি মাধবপুর উপজেলার সভাপতি হুমায়ুন কবির, সাধারন সম্পাাদক টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, সহ সাংগঠনিক মামুন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, মহিলা বিষয়ক সম্পাদিকা চন্দনা চক্রবতী, নাজমা আক্তার প্রমুখ।

টিপু সুলতান জানান, বেতন স্কেলসহ টেকনিক্যাল পদমর্যাদা দিতে হবে, মাঠ /ভ্রমন ভাতা ও ঝুকি ভাতা মূল বেতনের ৩০% হারে দিতে হবে, প্রতি ৬ হাজার জনগোষ্টির জন্য ১ জন কর স্বাস্থ্য সহকারী নিয়োগ দিতে হবে ,দ্রত সময়ের মধ্যে শুন্য পদে নিয়োগ প্রদান করতে হবে, ১০% পোষ্য কোটা প্রবর্তন করতে হবে। এই ৪ দফা দাবি বাস্তবায়নের জন্য আমাদের এই কর্মবিরতি। ১৯৯৮ সনের ৬ ই ডিসেম্বর প্রধানমন্ত্রী কতৃর্ক আমাদের দাবি সমূহ বাস্তবায়নের যে ঘোষনা দেওয়া হয়েছিল অবিলম্বে তা বাস্তবায়ন চাই। আমাদের দাবি বাস্তবায়ন না হওয়া পযন্ত বির্ভিন্ন কর্মসূচি চলবে।

     এই ক্যাটাগরীর আরো খবর