1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বৃন্দাবন কলেজের অধ্যক্ষ ও ক্যাশিয়ারের দুর্নীতি : দুদকে মামলা

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজের প্রাক্তন অধ্যক্ষ বিজিত কুমার ভট্টাচার্য্য ও কলেজের ক্যাশিয়ার বাবুল মিয়া বিরুদ্ধে ১ কোটি ৯১লাখ ১হাজার ৮০৪ টাকা আত্মসাতের দায়ে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (৯ জানুয়ারী) বিকেলে হবিগঞ্জ সদর মডেল থানায় এ মামলাটি দায়ের করেন হবিগঞ্জ জেলা দুর্নীতি দমন কমিশন উপ-পরিচালক মলয় কুমার সাহা। ব

র্তমানে বিজিত কুমার ভট্রাচার্য্য কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত আছেন।

মামলার অভিযোগে তিনি উল্লেখ্য করেন, ২০০৯ সালের ২ এপ্রিল থেকে ২০১৫ সালের ৫ এপ্রিল দায়িত্ব পালনকালে অধ্যক্ষ বিজিত কুমার ভট্রাচার্য্য ও ক্যাশিয়ার বাবুল মিয়া যোগসাজসে ক্ষমতায় অপব্যবহারের মাধ্যমে কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন খাতের ফি বাবদ আদায়কৃত ১কোটি ৯১লাখ ১হাজার ৮০৪ টাকা কলেজের সংশ্লিষ্ট খাতে ব্যয়, ব্যাংকে জমা, ভাউচার দাখিল না দাখিল করে আসামীরা আত্মাসাত করেন।

এ ব্যাপারে দুদক তদন্ত করে এর সত্যতা পায়। এ পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশনের নির্দেশে এ মামলা দায়ের করা হয়।

জেলা দুর্নীতি দমন কমিশন উপ-পরিচালক মলয় কুমার সাহা জানান, আসামীদ্বয় যোগসাজসে কলেজের টাকা আত্মসাত অভিযোগে দুদক তদন্ত করে সত্যতা পায়। এ পরিপ্রেক্ষিতে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি রেকর্ড ভুক্ত করা হয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াছিনুল হক জানান, কলেজের টাকা আত্মসাতের অভিযোগ দুদক মামলাটি দায়ের করেন। মামলাটি এফআইআর ভুক্ত করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

     এই ক্যাটাগরীর আরো খবর