1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

‘যে সংগঠনের সাথে যোগ্য ব্যক্তিরা জড়িত, সে সংগঠন এগিয়ে যাবেই’- ধামালি, চুনারুঘাটের উপদেষ্টা শাহ ছাদেক মিয়া

চুনারুঘাট প্রতিনিধি : ‘ধামালি, চুনারুঘাট’ এর উপদেষ্টা, আমেরিকা প্রবাসী শাহ মোঃ ছাদেক মিয়াকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা দেয়া হয়। গত ২১ জানুয়ারি ২০১৮ইং ‘ধামালি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসান চৌধুরীর পরিচালনায়, সভাপতি এড. মোস্তাক বাহারের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি ‘ধামালি, চুনারুঘাট’ এর উপদেষ্টা, সাপ্তাহিক প্রথমসেবা’র সম্পাদক মন্ডলীর সভাপতি, নিউইয়র্কস্থ চুনারুঘাট সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ফুলবাড়ি গ্রামের কৃতি সন্তান শাহ মোঃ ছাদেক মিয়া। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা ও ‘ধামালি’ আয়োজিত ‘সিলেটি উৎসব – ২০১৮ইং’ এর বিশেষ উত্তরীয় পড়িয়ে দেয়া হয়।

‘ধামালি, চুনারুঘাট’ এর আরেক উপদেষ্টা তাজুল ইসলাম শিক্ষা ট্রাস্টের কর্ণধার আমেরিকা প্রবাসী তাজুল ইসলামের ফুলবাড়িস্থ নিজ বাড়িতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে শাহ মোঃ ছাদেক মিয়া বলেন, ‘যে সংগঠনের সাথে যোগ্য ব্যক্তিরা জড়িত থাকে সেই সংগঠন এগিয়ে যাবেই। ধামালি’র সাথেও একদল নিবেদিত, যোগ্য সাংস্কৃতিক ও সমাজকর্মী যুক্ত আছেন বিধায় ‘ধামালি, চুনারুঘাট’ সংগঠনটি অনেকদূর এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস’। তিনি সংগঠনকে বেশি করে সামাজিক কাজে যুক্ত হওয়ারও তাগিদ দিলেন। একইসাথে সংগঠনকে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন’ ধামালি, চুনারুঘাট’ এর উপদেষ্টা, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি এবং সাপ্তাহিক প্রথমসেবা’র সম্পাদক ও প্রকাশক কামরুল ইসলাম, ‘ধামালি’র অন্যতম পৃষ্ঠপোষক কাউছার বাহার, হাজী ইছাদ উল্লাহ সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ছায়েদ মিয়া, ফুলবাড়ি গ্রামের মুরুব্বি আবুল কাশেম, কাতার প্রবাসী শাহ মোঃ হারুন মিয়া এবং ‘ধামালি, চুনারুঘাট’ এর সাঃ সম্পাদক মামুন তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন ‘ধামালি’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক খন্দকার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আকরামুল ইসলাম আকরাম, অর্থ সম্পাদক তৌশিক, কার্যকরি সদস্য আশিস দেব, মোর্শেদ, সাধারণ সদস্য মেজবাহ, কন্ঠশিল্পী নাসির, শিমু, রনি, নৃত্যশিল্পী শৌখিন, স্মৃতি, সালমা, মৌ ও প্রীতি এবং যাদুশিল্পী আরিফ।

উল্লেখ্য, শাহ মোহাম্মদ ছাদেক মিয়া যুক্তরাষ্ট্রস্থ ‘চুনারুঘাট সমিতি, নিউইয়র্ক’ এর সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এবং ‘সাপ্তাহিক প্রথমসেবা’ এর সম্পাদক মন্ডলীর সভাপতি। চুনারুঘাটের ফুলবাড়ি গ্রামের মৃতঃ মো রুশন আলীর (৬ নং ইউনিয়নের বারবার নির্বাচিত সাবেক সদস্য ও ন্যায় বিচারক) পুত্র ছাদেক মিয়া সূদুর আমেরিকায়ও ‘কমিউনিটি লিডার’ ও বিজ্ঞজন হিসেবে পরিচিত। যুক্তরাষ্ট্রে বৃন্দাবন সরকারি কলেজের এল্যামনাই এসোসিয়েশন এর অন্যতম সদস্য। দানশীল হিসেবে আছে তার বিশেষ খ্যাতি রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর