1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

নবীগঞ্জে বাস চাপায় শিশু নিহত

নিজস্ব প্রতিনিধি : নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি ইউনিয়নে বাস চাপায় তানহা আক্তার(০২) নামে এক শিশু নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ১৫জন। শনিবার বিকেল ৬টার দিকে উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজার নিকটবর্তী সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে । নিহত তানহা আক্তার(০৩) কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের সিদ্দীক আলীর শিশু কন্যা।
নবীগঞ্জ থেকে রিকশা যোগে বাড়ি ফিরছিলেন তানহা ও তার মা রোজিনা বেগম (৩০),রাহেলা বেগম(২৮) । জানা যায়, নবীগঞ্জ থেকে শেরপুরগামী যাত্রীবাহী বাস বাংলাবাজার নিকটবর্তী সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছামাত্রই রিকশাকে পিছন দিক থেকে মারাত্মক ভাবে ধাক্কা দেয়। এসময় বাসটিও উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় রিকশাতে থাকা তানহা(০৩) ঘটনাস্থলেই নিহত হয় । এঘটনায় আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।
আহতরা হলেন, তানহার মা রোজিনা বেগম (৩০),একই গ্রামের মাহমুদ মিয়ার স্ত্রী রাহেলা বেগম, বাস যাত্রী জসিম উদ্দিন(২৭) ইমন আহমেদ(১৪)জামাল মিয়া(৩০),হিরা লাল সরকার(৩৩) সন্ধ্যা রাণী(৩০) মায়া বেগম(৬৫) আরফাত চৌধুরী(৩৫) ফুলুই বিবি (৬০) আব্দুল জলিল (৭০) ।

     এই ক্যাটাগরীর আরো খবর