1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটের কৃতি সন্তান সমতা খাতুন ৩য় বার লন্ডন সামার’স টাউনের কাউন্সিলর নির্বাচিত

চুনারুঘাট প্রতিনিধি : বাংলাদেশের গর্ব, চুনারুঘাটের কৃতি সন্তান সমতা খাতুন ৩য় বারের মত লন্ডন সেন্ট প্যাঙ্কক্রাস সামার’স টাউন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। লন্ডনের ২য় বাঙ্গালী অধ্যুষিত শহর ক্যামডেনে গত ৩ মে অনুষ্ঠিত ওই নির্বাচনে বিপুল ভোটে তিনি জয়লাভ করেন। সমতা খাতুন চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের মরহুম হাজী আলী আসকর’র মেয়ে ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লন্ডন প্রবাসী গাজীউর রহমান গাজীর ছোট বোন। উক্ত নির্বাচনে সমতা খাতুন ২৬১১টি ভোট পেয়ে জয়লাভ করেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী রজার রবিনসন পেয়েছেন ২৫২০টি ও পল টমিলিনসন ২৪৬০টি ভোট পেয়েছেন।
সমতা খাতুন ইংল্যান্ড এর লন্ডন বরা অব ক্যামডেন টাউনে বসবাস করেন। তিনি ২ ছেলে ও ১ মেয়ে সন্তানের জননী। তাঁর স্বামী সাজ্জাদ হোসেন খাঁন টিপু পেশায় একজন ব্যবসায়ী।
লন্ডন সেন্ট প্যাঙ্কক্রাস সামার’স টাউন ওয়ার্ডের
টানা ৩ বারের নির্বাচিত কাউন্সিলর সমতা খাতুন জানান, “আমি একজন বাঙালি, প্রথমেই এর জন্য গর্ববোধ করি। বাংলাদেশের যেকোনো উন্নয়নের খবর শুনলে ভালো লাগে। যাহোক, যেকোনো জয়ই আনন্দদায়ক। আমি এইবার নিয়ে তিন বার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। যারা আমায় মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন, তাদের ধন্যবাদ জানাই। বাংলাদেশের এই প্রজন্মের প্রতি আহ্বান জানাই, আপনারা সবাই সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির জন্য সমৃদ্ধি বয়ে আনুন।”

জনমত নিউজ পরিবারের পক্ষ থেকে বিজেতা ৩বারের কাউন্সিলর সমতা খাতুনকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

     এই ক্যাটাগরীর আরো খবর