1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে প্রাইভেটকার সহ ২৫ কেজি গাঁজা উদ্ধার : গ্রেফতার ৩

নুর উদ্দিন সুমন : চুনারুঘাটে ২৫ কেজি গাঁজাসহ প্রাইভেট কার নিয়ে যাওয়ার সময় ঢাকা মেট্রো-ক ০৩-৯৯২৫ মাদক ব্যনসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া মাদক বিক্রেতা সিন্ডিকেটের সদস্যরা সুনামগঞ্জ জেলার। অনুসন্ধানে জানা যায় চক্রটি হবিগঞ্জ জেলার জনৈক মাদক ব্যবসায়ীদের যোগসাজশে দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় ব্যবসা করে আসছে।

সোমবার ৯জুন সন্ধ্যায় গোপন সংবাদের ভিক্তিতে নতুন ব্রিজ গোলচত্বর এলাকায় অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামানের নেতৃত্বে এসআই কাশী শমা, এস আই সুমনুর রহমান, এএসআই শরীফ হোসেন, এএসআই কামাল, এএসআই রাসেল অভিযান চালিয়ে গাঁজা বহনকৃত প্রাইভেটকার ও ৩ যুবককে আটক করেন।

আটক কৃত মাদক ব্যবসায়ীরা সুনামগঞ্জ জেলার সদর থানার ওয়াজগালী মৃত নুর আলীর ছেলে ফয়জুল হক(৩৫) মৃত দুধু মিয়ার ছেলে আলামীন(৩৫) ষোলঘর গ্রামের রজব আলীর ছেলে রিকন মিয়া (২৮)।

চুনারুঘাট থানায় ওসি কে.এম আজমিরুজ্জামান জানান, চক্রটি মাধবপুর থেকে সুনামগঞ্জ মাদকের চালান যাচ্ছে এমন সংবাদ ছিল আমাদের কাছে, গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রেতা সিন্ডিকেটের সক্রিয় সদস্য এসব গাড়ির মাধ্যমে মাদক পরিবহন করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। গাড়ির মালিকসহ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। তিনি আরও জানান তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি তাদের সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর