1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় সাইফুল ইসলাম নামে যুবক নিহত

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সাইফুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মিরাশী ইউনিয়নের লালকেয়ার গ্রামের আঃ সহিদের পুত্র সাইফুল ইসলাম (৩০) কে হিমালিয়া গ্রামের মৃত মোত্তালিবের পুত্র চাঁন মিয়া (২৮) সহ দূর্বৃত্তরা এক বছর পূর্বের গাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে সাইফুল ইসলামকে হিমালিয়া রাস্তায় আটক করে ধারালো অস্ত্র দা দিয়ে মাথায় কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে।

আহত সাইফুল ইসলামের শোর চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে তাকে আশংকাজনক ও মুমুর্ষ অবস্থায় চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

সাইফুল ইসলাম চিকিৎসাধীন থাকাবস্থায় মঙ্গলবার সন্ধ্যা ৬.০৫ মিনিটে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স এস.আই অলক বড়ুয়া ও এস.আই আল-আমিন সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

উল্লেখ্য যে, নিহত যুবক সাইফুল ইসলামের সাথে হিমালিয়া গ্রামের মৃত মোত্তালিবের পুত্র চাঁন মিয়া (২৮) এর এক বছর পূর্বের গাছ চুরির ঘটনা সহ বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সাইফুল ইসলাম তার শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে হিমালিয়া রাস্তায় পৌছামাত্র তাকে একা পেয়ে চাঁন মিয়া সহ দূর্বৃত্তরা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়।

     এই ক্যাটাগরীর আরো খবর