1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
dav

চুনারুঘাটের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন সংসদ সদস্য এড. মাহবুব আলী

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলার বিভিন্ন দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেছেন হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য এড. মাহবুব আলী এমপি। গতকাল বৃহস্পতিবার তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে উপজেলার বাসুদেব মন্দির, দারাগাঁও, রানীগাঁও সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও মতবিনিময় করেন।

এসময় তার সাথে ছিলেন, চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, হবিগঞ্জ জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, মাধবপুরের আওয়ামীলীগ নেতা মাখন চকদার, এমপির ব্যক্তিগত সহকারি মোছাব্বির হোসেন বেলাল,

সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, পৌর কাউন্সিলর মর্তুজ আলী, যুুুুবলীগ নেতা লিজন মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক শফিকুল ইসলাম রুবেল, চুনারুঘাট কলেজ ছাত্রলীগের নেতা সায়েম তালুকদার, জাহাঙ্গীর আলম সহ চুনারুঘাট-মাধবপুরের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

     এই ক্যাটাগরীর আরো খবর