1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

বুধবার পুরান ঢাকায় একমঞ্চে উঠবেন আ.লীগ নেতারা

পুরান ঢাকার লালবাগ, চকবাজার, কোতোয়ালি ও বংশাল থানা নিয়ে ঢাকা-৭ আসনের সংসদ এলাকার সীমানা। এ আসনটিতে ক্ষমতাসীন দলের বেশ কয়েকজন ডাকসাইটের নেতা মনোনয়নের দাবিদার ছিলেন। কিন্তু দল থেকে চূড়ান্তভাবে বর্তমান সংসদ সদস্য হাজি মো. সেলিমকে মনোনয়ন দেয়া হয়। এতে মনোনয়নবঞ্চিত দলের অন্য নেতাদের মধ্যে মান-অভিমান ও চাপা ক্ষোভ দেখা দেয়। শেষ পর্যন্ত দলীয় সিদ্ধান্ত মেনে নেন তারা। এখন সকলেই হাজি সেলিমের পক্ষে প্রচার-প্রচারণায় নামবেন।

বুধবার (১২ ডিসেম্বর) থেকে হাজি সেলিমের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু হবে বলে জানিয়েছেন তার অন্যতম মুখপাত্র মো. আনিস। মঙ্গলবার জাগো নিউজের এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে এই মুখপাত্র জানান, এতদিন নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে নৌকার পক্ষে ঘরোয়া বৈঠক ও কর্মী সভা হয়েছে। হাজি মো. সেলিমের পক্ষে বুধবার আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হবে।

‘এ উপলক্ষে বুধবার আজিমপুর সরকারি কমিউনিটি সেন্টারে এক সভার আয়োজন করা হয়েছে। সভায় লালবাগ, চকবাজার, কোতোয়ালি ও বংশাল থানার ১৩টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতাকর্মীদের একমঞ্চে দেখা যাবে। প্রধান অতিথি থাকবেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। এ ছাড়া ঢাকা (দক্ষিণ) মহানগর আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতও উপস্থিত থাকবেন। এই সভা থেকেই হাজি সেলিমের নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিকতা শুরু হবে’,- বলছিলেন তিনি।

মো. আনিস জানান, আজ (মঙ্গলবার) দুপুরে যুবলীগের এক মতবিনিময় সভায় যোগ দেন হাজি সেলিম। ২৬ নম্বর ওয়ার্ড কমিশনার হাসিবুর রহমান মানিকের উদ্যোগে আজ সন্ধ্যায় ঘোড়া শহীদ মাজারের সামনে এক কর্মী সভা হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর