1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

সাংবাদিক লিটনকে চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে চায় তৃণমূল নেতাকর্মীরা

চুনারুঘাট প্রতিনিধি : সমাজের সর্ব মহলে সমানভাবে স্বীকৃত মোঃ জামাল হোসেন লিটনকে এবার চুনারুঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা।

দিন যতই যাচ্ছে জোরালো হচ্ছে চুনারুঘাট উপজেলার নানা শ্রেণি-পেশার মানুষের সেই দাবি। তিনি ১৯৯১ সালে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। দলের দুঃসময়ে প্রতিটি মিছিল মিটিং এ অগ্রণী ভূমিকা পালন করেন।

তিনি বর্তমানে চুনারুঘাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও চুনারুঘাট উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। সাংবাদিক মোঃ জামাল হোসেন লিটন একটানা ১২ বছর যাবৎ চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন।

২০১৪ সাল থেকে এপর্যন্ত চুনারুঘাট পৌর শহরের ডিসিপি হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সুনামের সাথে অভিভাবক প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। তিনি ২০১৮ সালে চুনারুঘাট উপজেলা নিরাপদ সড়ক চাই কমিটির সদস্য সচিব নির্বাচিত হন। তিনি একাধারে সাংবাদিক, সমাজসেবক, তরুণ রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী হিসেবে চুনারুঘাটে সর্বমহলে পরিচিত মুখ।

আদর্শ নীতিবান, তরুণ রাজনীতিবিদকে উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক সাড়া পড়েছে। চাচ্ছেন নিজ দলের নেতাকর্মীরাও। তবে যদি দল মনোনীত করে নমিনেশন দেয় অবশ্যই নির্বাচিত হবেন বলে আশাবাদী উপজেলাবাসী।

উল্লেখ যে, সাংবাদিক মোঃ জামাল হোসেন লিটন চুনারুঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের পশ্চিম পাকুড়িয়া গ্রামের পৌর আওয়ামীলীগের সভাপতি ক্লিন ইমেজের রাজনীতিবিদ মোঃ আবু তাহের মিয়া মহালদারের বড় ছেলে।

     এই ক্যাটাগরীর আরো খবর