1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের ইকবাল মিয়া সাব আর নেই

আব্দুর রাজ্জাক রাজু : চুনারুঘাটের ইকবাল মিয়া সাব আর নেই।আজ রাত ৯টায় ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন, ইন্নাইল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন ।মৃত্যুকালে তার বয়স ছিল ৯১ বছর।আলহাজ্ব হযরত মাও. আব্দুল কদ্দুছ ইকবাল মিয়া সাব ফুলতলী দরবার শরীফের অন্যতম খলিফা ও আমুরোড বাজার জামে মসজিদ ও আহম্মদাবাদ ইউনিয়নের কেন্দ্রীয় ঈদগাঁ মাঠের ইমাম ছিলেন। চুনারুঘাট উপজেলা সহ দেশের বিভিন্ন স্থানে তার ভক্ত ও মুরীদান রয়েছেন।তিনি আহম্মদাবাদ দারুসুন্নাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসা,এতিমখানা ও একটি হাফিয়া মাদ্রাসা প্রতিষ্ঠিত করেন।তাছাড়া দারুল কিরাত মজিদীয়া ফুলতলী ট্রাষ্টের মাধ্যমে শতশত ছাত্র-ছাত্রীদের পবিত্র কোরআন সহী-শুদ্ধ করে পড়ার সুযোগ করে দেন।আলহাজ্ব আঃ কদ্দুছ ইকবাল মিয়া সাবকে আমরুডী সাব হিসাবেও সম্বোধন করেন অনেকেই।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী চুনারুঘাট-মাধবপুর থেকে নির্বাচিত সাংসদ এড.মাহবুব আলী, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবু তাহের,উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল,চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান।

শোক জানিয়েছেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক পিপি এড.এম আকবর হোসেইন জিতু, সাবেক উপজেলা চেয়ারম্যান আঃ কাদির লস্কর,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান শামসুজ্জামান শামীম, মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন,আমুরোড বাজার সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আঃ রহমান আজাদ, সাংবাদিক নুরুল আমিন ও সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু।

     এই ক্যাটাগরীর আরো খবর