1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে সিএনজি ফিলিং স্টেশন স্থাপনের দাবি জানিয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতি মন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির নিকট চুনারুঘাটে সিএনজি ফিলিং স্টেশন স্থাপনের জন্য একটি গুরুত্বপূর্ণ দাবি তুলে ধরেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

গত ২৪ ই জানুয়ারী ২০১৯ উপজেলার এনামুল হক মোস্তফা শহিদ অডিটোরিয়ামে এক মতবিনিময় ও আলোচনা সভায় এ যৌক্তিক দাবিটি তুলে ধরেন তিনি।

তিনি বলেন, চুনারুঘাটে কোনো সিএনজি ষ্টেশন না থাকায় গ্যাস নেওয়ার জন্য আমার চুনারুঘাটের সিএনজি চালিত অটোরিক্সা গুলো শায়েস্তাগঞ্জ থেকে গ্যাস নিয়ে আসতে বিশ্ব রোডের মাত্র ৭০০ গজ রাস্তা ব্যবহার করে। তবুও হাইওয়ে পুলিশ আইনের দোহাই দিয়ে মাত্র ঘন্টা সময় বেঁধে দিয়েছে তাঁদের।

তার পরেও বিভিন্নভাবে হয়রানির শিকার হতে হচ্ছে সিএনজি চালিত অটোরিক্সার শ্রমিক ও মালিকদের। অথচ পার্শ্ববর্তী উপজেলা মাধবপুর ও বাহুবলে ২৪ ঘন্টা-ই সাচ্ছন্দে সিএনজি গুলো বিশ্ব রোড ব্যবহার করছে।

তিনি চুনারুঘাট উপজেলাবাসীর যৌক্তিক দাবি, সময়ের দাবি, বিশ্বরোডের ৭০০ গজ রাস্তা বব্যবহার করে জনস্বার্থে (অন্তত ২৪ ঘন্টা গ্যাস সংগ্রহ করার জন্য) প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপির নিকট বিনীত অনুরোধের মাধ্যমে জোর দাবি করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর