1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হবিগঞ্জে বাণিজ্য মেলায় প্রেমিক প্রেমিকার ঝগড়া, অতঃপর প্রেমিকার আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জে প্রেমিকের সাথে অভিমান করে নাইমা আক্তার নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

১৯ই মার্চ মঙ্গলবার বেলা ৩ টার দিকে শহরের নিউ ফিল্ড মাঠে কৃষি শিল্প বানিজ্য মেলায় কীটনাশক খেয়ে আত্মহহন করে নাইমা। নাইমা আক্তার (২২) সদর উপজেলার রিচি গ্রামের বিলাত আলীর মেয়ে এবং হবিগঞ্জ সরকারী মহিলা কলেজের ২য় বর্ষের ছাত্রী।

খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ মরদেহের ছুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।



হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত জিয়াউর রহমান জানান, কলেজ ছাত্রী নাইমার সাথে একই গ্রামের লাল মিয়ার পুত্র কুদ্দুছ আলী (২৫) এর প্রেমের সম্পর্ক ছিল। দুপুরে নাইমা কলেজ শেষে বাণিজ্য মেলায় ঘুরতে যায়। এসময় সে তার প্রেমিক কুদ্দুছ আলীর সাথে মোবাইল ফোনে কথা বলে।

এতে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে নাইমা মেলার ভেতরেই কিটনাশক জাতীয় ট্যাবলেট খায়। পরে তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, নাইমার পরিবার এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি। তবে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি সম্পর্কে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর