1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল চাপায় শিশু নিহত

মোঃ জমির আলী : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর-ব্রাহ্মণডোরা সড়কের ভোলানাথ নামক স্থানে মোটরসাইকেল চাপায় শাওন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার ১০ এপ্রিল বিকেলে অলিপুর-ব্রাহ্মণডোরা সড়কের ভোলানাথ নামক স্থানে এ ঘটনা ঘটে।

মৃত শিশুর স্বজনদের সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে অলিপুর-ব্রাহ্মণডোরা সড়কের ভোলানাথ নামক স্থানে ব্রাহ্মণডোরা গ্রামের জলাই মিয়ার পুত্র সাব্বির মিয়া মোটরসাইকেল চালানোর সময় শাওন (৪) নামে এক শিশুকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট উসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত শাওনকে সিলেট উসমানী মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। মৃত শাওন ওই এলাকার বিষাউড়া গ্রামের আনু মিয়ার পুত্র।

স্বজনরা আরো জানান, আহত শাওনের মৃত্যুর পর বিষয়টি গ্রাম্য সালিশে মিমাংসা করার উদ্যোগ নেয়া হয়। পরবর্তিতে সালিশে মিমাংসা না হওয়ায় মৃতের স্বজনরা রাতেই পুলিশে খবর দেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিছুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে এসআই ওয়াদুদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শাওনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহতের চাচা তৈয়ব আলী, মোটরসাইকেল চালক সাব্বির মিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলার ভিত্তিতে মরদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মামলার ভিত্তিতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

     এই ক্যাটাগরীর আরো খবর