1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে আকল মিয়া হত্যা মামলার আসামী কুতুব গ্রেফতার : অতঃপর রিমান্ড

এক বছর দেড় মাস পরে ধরা পড়লো চুনারুঘাটে আকল মিয়া হত্যা মামলার আসামী কুতুব আলী। অতঃপর তাকে রিমান্ডে নেয়া হয়েছে….

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলার চুনারুঘাটের ব্যবসায়ী নেতা আবুল হোসেন আকল মিয়া হত্যাকান্ডের অন্যতম আসামী কুতুব আলীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকালে আদালতে প্রেরণ করে পুলিশ ৬ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করেন, হবিগঞ্জের পিবিআই সদস্যরা। এ হত্যা মামলার প্রধান আসামী রঞ্জন পাল পলাতক রয়েছেন।

হত্যা মামলার দুই নাম্বার আসামী গ্রেফতারকৃত কুতুব আলী চুনারুঘাট পৌরসভার ধলাইপাড় গ্রামের বাসিন্দা। তিনি চুনারুঘাট পৌরসভার কাউন্সিলর।

উলে­খ্য, গত বছরের ১মার্চ ভোরে চুনারুঘাট শহরের বাল্লা রোড এলাকার বাসা থেকে বের হয়ে মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল হোসেন আকল মিয়া। তখন দুর্বৃত্তদের হামলায় তিনি গুরুতর আহত হন।

তার চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাস্তায় সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান। তার মৃত্যুর ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা চুনারুঘাটে সদরে হরতাল পালন করে।

ঘটনার পর থেকেই পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে মরিয়া হয়ে উঠে। উক্ত ঘটনায় ৩০ মার্চ জসিম উদ্দিন চৌধুরী শামীমকে ঢাকার তেজকুনিপাড়ার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। ৩১ মার্চ তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপরই শনিবার সন্ধ্যায় সাইফুল ইসলাম রুবেলকে চুনারুঘাট বাজার থেকে গ্রেফতার করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর