1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

হবিগঞ্জে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জে ৭ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। এর মাঝে ৪টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর এবং বাকী ১১টি প্রকল্পের উদ্বোধন করা হয়। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ পৌরসভা, সদর উপজেলার তেঘরিয়া, পইল, লস্করপুর ও রাজিউড়া ইউনিয়নে এই প্রকল্পগুলোর উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু পরিবহন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

উদ্বোধন হওয়া প্রকল্পগুলো হলো- তেঘরিয়া ইউনিয়নের রামপুর-গোবিন্দপুর রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন, তেঘরিয়া থেকে টঙ্গিরঘাট পর্যন্ত রাস্তা মেরামত, হবিগঞ্জ পৌর ভূমি অফিস ভবন নির্মাণ, লস্করপুর ইউনিয়নের মাছুলিয়া ব্রীজ থেকে মশাজান ব্রীজ পর্যন্ত রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন, পইল ইউনিয়নে ভূমি অফিস ভবন নির্মাণ, আউশপাড়া থেকে হাাতিরথান পর্যন্ত রাস্তা মেরামত, লস্করপুর ইউনিয়নে আউশপাড়া থেকে হাতির থান পর্যন্ত রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন, ধুলিয়খাল থেকে কটিয়াদী বাজার হয়ে সুলতানশী মাজার রোড মেরামত ও রক্ষণাবেক্ষণ, কটিয়াদী বাজার থেকে লস্করপুর ইউনিয়ন পরিষদ হয়ে ওয়াবদার বাঁধ পর্যন্ত রাস্তা মেরামত ও রক্ষনাবেক্ষণ, রাজিউড়া ইউনিয়নের উচাইল বাজার থেকে সানাবই রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন। এছাড়াও রিচি ইউনিয়নের তিতখাই থেকে মির্জাপুর রাস্তার উন্নয়ন, হবিগঞ্জ পৌরসভার গরুর বাজার রাস্তা, পইল ইউনিয়নের মাছুলিয়া ব্রীজ থেকে মশাজান ব্রীজ হয়ে রাস্তা এবং লাখাই আর এন্ড এইচ রোড থেকে রাজিউড়া ইউনিয়নের উচাইল বাজার রাস্তা মেরামত এবং রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

প্রকল্পগুলো বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত হাসান রুবেল, এলজিইডি’র সহকারী প্রকৌশলী এমদাদ হোসেন, লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়াসহ স্থানীয় মুরুব্বীয়ান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে রাজিউড়া ইউনিয়নে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বিগত ১০ বছরে হবিগঞ্জের যোগাযোগসহ সকল ক্ষেত্রেই বৈপ্লবিক উন্নয়ন সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে দেড়শ’ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই সড়ক নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন তিনি। সুধী সমাবেশে নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

     এই ক্যাটাগরীর আরো খবর