1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে ৩ হাজার ৪শ’ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ি আটক

*মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে
*চুনারুঘাটে ৩ হাজার ৪শ’ পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ি আটক
*শুধু কথার ফুলঝুরি নয়, আমি কাজে বিশ্বাসী। মাদক নির্মূল করবই ইনশাআল্লাহ : ওসি নাজমুল হক

রায়হান আহমেদ : চুনারুঘাটে পৃথক অভিযানে ৩ হাজার ৪০০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা-পুলিশ।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হকের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, নবীগঞ্জ উপজেলার মান্দারকান্দি গ্রামের মৃত মতলিব উল্লার পুত্র মোঃ আদর মিয়া (৩৭), চুনারুঘাট উপজেলার গোবরখলা গ্রামের আঃ সহিদের পুত্র মোঃ ফারুক মিয়া (৩২), একই গ্রামের ছুরত আলীর পুত্র রুহেল মিয়া (৩৫)।
এ সময় আটকৃতদের দেহ তল্লাশী করে ৩ হাজার ৪শ’ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, চুনারুঘাট থানাকে মাদক মুক্ত করার লক্ষে থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক যুদ্ধ ঘোষণা করেন। এরই প্রেক্ষিতে থানার এএসআই ইমন ও একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বাল্লা রোডের প্রবেশ মুখ থেকে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক জানান, “শুধু কথার ফুলঝুরি নয়, আমি কাজে বিশ্বাসী। চুনারুঘাট উপজেলা থেকে মাদক নির্মূল করে সবাইকে উপহার দেব ইনশাআল্লাহ।মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতির অনুসরণ করে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।

     এই ক্যাটাগরীর আরো খবর