1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকের কর্মদক্ষতায় পেলেন সার্ক কালচারাল অ্যাওয়ার্ড

**ওয়ারেন্টের আসামি গ্রেফতারে রেকর্ড
**আইন-শৃঙ্খলার উন্নতিতে সাধারণ মানুষের স্বস্তি

রায়হান আহমেদ :
চুনারুঘাটের আইন শৃঙ্খলা রক্ষায় সদা অগ্রনী ভূমিকা পালনের নিমিত্তে সার্ক পুরস্কার-২০১৯ পেয়েছেন চুনারুঘাট থানার চৌকস অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক।

গত ৩০ নভেম্বর, শনিবারে রাজধানী ঢাকা বিজয়নগর হোটেল অরনেট থ্রি স্টারে “সার্ক কালচারাল ফোরাম” এর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে ওসি নাজমুল হককে এ সার্ক অ্যাওয়ার্ড-২০১৯ ও সনদপত্র প্রদান করা হয়।

ওসির প্রশাসনিক কর্মকান্ডে বিশেষ নিপুনতার কারণে উক্ত সনদপত্রে সাবলিলভাবে মুদ্রিত করা হয়, ‘আপনি আন্তরিকতার সাথে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রেখেছেন। নিঃসন্দেহে আপনার এই অবদান কৃতিত্বপূর্ণ। আপনি দেশ ও জাতির গৌরব। এই অসামন্য কৃতিত্বের জন্য আপনাকে “সার্ক কালচারাল ফোরামের অ্যাওয়ার্ড” এর পক্ষ থেকে সনদপত্র ও সম্মাননা স্বারক প্রদান করা হলো।’

সার্ক কালচারাল ফোরামের প্রধান উপদেষ্টা বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া, ভাষা সৈনিক লায়ন শামসুল হুদা, সার্ক কালচারাল ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. গোলাম মাওলা স্বাক্ষরিত সনদপত্র ওসি শেখ নাজমুল হকের কাজের গতি আরো বৃদ্ধি করবে এমনটাই মনে করছেন সচেতন মহল।

প্রসঙ্গত, ওসি শেখ নাজমুল হক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় যোগদানের পর থেকে আইনশৃঙ্খলা রক্ষা, মাদক বিরোধী অভিযান, চুরি-ডাকাতি বন্ধে বিশেষ অভিযান সহ বিভিন্ন এলাকায় জনসচেতনতা মূলক সভা করে যাচ্ছেন। উপজেলায় অপরাধ দমনে সার্বিক নিরাপত্তাদান ও কর্মতৎপরতা বৃদ্ধির মাধ্যমে পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি ইতোমধ্যে জনপ্রতিনিধি, সাংবাদিক, গ্রাম পুলিশ, বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর সাথে সমন্বয় করে সৎ সাহসিকতার পরিচয়ে বিভিন্ন অপরাধ রোধে কাজ করছেন। তাঁর যোগদান করার পর এই পর্যন্ত চুনারুঘাট থানায় ওয়ারেন্টের আসামি গ্রেফতারে রেকর্ড গড়েছে। তাঁর কর্মদক্ষতার কারণে সর্বসাধারণের কাছে প্রশংসিত হয়েছেন বারংবার।

ওসি শেখ নাজমুল হক নেত্রকোনা জেলার মদন থানার বীর মুক্তিযোদ্ধা শেখ সহাজ উদ্দিনের পুত্র।

     এই ক্যাটাগরীর আরো খবর