1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটে চা-শ্রমিকদের মাঝে মানবতার বন্ধু এসপি মোহাম্মদ উল্ল্যা’র শীতবস্ত্র বিতরণ

*মাদকসেবীরা পুলিশে চাকরি পাবে না- এসপি মোহাম্মদ উল্ল্যা

রায়হান আহমেদ, চুনারুঘাট : চুনারুঘাটে অসহায় চা-শ্রমিকদের মাঝে মানবতার এসপি মোহাম্মদ উল্ল্যা, বিপিএম পিপিএম শীতবস্ত্র বিতরণ করেছেন।
চুনারুঘাট উপজেলার লালচান বাগান ও দেউন্দি বাগানে বৃহস্পতিবার বিকেলে দুই শতাধিক গরীব-অসহায় চা-শ্রমিকের মাঝে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানার চৌকস অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, ওসি (তদন্ত) চম্পক দাম, দেউন্দি চা-বাগানের ম্যানেজার এটিএন বাংলা টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুল হালিম, শানখলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ, এসআই হাবিব, এসআই মলাই মিয়া, পুলিশ সদস্য মুসলিম উদ্দিন, সুহেল মিয়া সহ আরো অনেকে।

এসপি মোহাম্মদ উল্ল্যা চা-শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, “ভালো মানুষ হিসেবে সমাজে নিজেদের প্রতিষ্ঠিত করতে হবে, মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে, তবেই সমাজ ও দেশ সাফল্যের সাথে এগুবে। সমাজকে জঙ্গিবাদ ও মাদকমুক্ত রাখতে হবে। মনে রাখবেন, মাদকসেবীরা কখনো পুলিশে চাকরি পাবে না। তাই মাদকদ্রব্য থেকে নিজেদের দূরে রাখতে হবে। তিনি আরো বলেন, কষ্ট করে হলেও আপনাদের সন্তানদের পড়ালেখা করাবেন। পড়াশোনার কোনো বিকল্প নেই। সন্তানদের দুধ, ডিম ও পুষ্টিকর খাবার খাওনোর চেষ্টা করবেন।”

     এই ক্যাটাগরীর আরো খবর