1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

করোনা ভাইরাস প্রতিরোধে চুনারুঘাটে সেনাবাহিনীর প্রচারাভিযান

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাটে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করতে সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন সেনাবাহিনীর একটি টহলদল।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে গণসচেতনতা তৈরির লক্ষ্যে দলটি এ প্রচারাভিযান চালান। নেতৃত্ব দেন, ক্যাপ্টেন মোঃ আসিফ ইকবাল।

দুপুর থেকে পৌর শহরের মাছ বাজার, উত্তর বাজার ও মধ্য বাজারের গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রচারাভিযান চালানো হয়। এ সময় করোনাভাইরাস রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন পয়েন্টে মাইকিং করেন সেনা সদস্যরা। এড়াছাও জীবাণুনাশক স্প্রে ও বিভিন্ন দোকানের সামনে সঠিক দুরত্বে দাঁড়ানোর জন্য সার্কেল এঁকে দেন। ভাইরাসের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে থাকার অনুরোধ করেন তারা।

এ সময়ে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ, নির্বাহী ম্যাজিস্ট্রিট শামছুদ্দিন মোহাম্মদ রেজা, ও সেনাবাহিনীর কর্মকর্তাবৃন্দ।

ক্যাপ্টেন আসিফ ইকবাল জানান, “করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে ধারণা ও সচেতন করতে আমরা সারাদেশের ন্যায় এমন অভিযান চালাচ্ছি। আমাদের দলটি শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট ও মাধবপুর এই তিনটি উপজেলায় প্রচারাভিযান চালাচ্ছে। এ ভাইরাস প্রতিরোধ করতে সবাই নিজ নিজ জায়গা থেকে সচেতন থাকতে হবে ও বাড়িতে অবস্থান করতে হবে। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া যাবে না। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত।

     এই ক্যাটাগরীর আরো খবর