1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে গঠন করা হলো করোনা নোভেল টিম

এসএম শওকত আলী, চুনারুঘাট : বর্তমান পৃথিবীর সবচেয়ে চেলেন্জিং রোগ হচ্ছে নোভেল করোনা ভাইরাস।সারা পৃথিবী যখন কোনঠাসা হয়ে পড়েছে তার প্রভাব বাংলাদেশে পড়েছে। বাংলাদেশ সরকার যেখানে লকডাউন করে দিয়েছে দেশের প্রতিটি গ্রাম শহরের দোকান পাট সব কিছু। এমন কটিন সময়ে মানুষের জান মালের নিরাপত্তা দেওয়া অত্যান্ত জরুরী।

এ সময় সকল মানুষে সচেতন করা সচেতন মানুষের কর্তব্য আর এই কর্তব্য পালন করতে সাংবাদিক এসএম শওকত আলীর নেতৃত্বে চুনারুঘাট গঠন করা হয়েছে নোভেল করোনা টিম যার সদস্য সংখ্যা ত্রিশ জন।

উপজেলার প্রতিটি ইউপিতে থেকে বাচাই করে শিক্ষিত যুবক/যুবতী নিয়ে কাজ করতে কঠিন প্রতিজ্ঞা করেছে এই টিমের সদস্যরা।

উপজেলা, পৌরসভা সকল ওয়ার্ডে সেট গঠন করে দিয়েছে দায়িত্ব।যাতে লোকজন জানতে পারে করোনা কি, করোনা থেকে বাচার উপায় কি, হোম কোয়ারাইন্টান কি, আইসোলেশন কি? গ্রামের মানুষ আজ বুঝতেছে না যে মরন ঘাতক ভাইরাস যে কত ভয়ন্কর মূর্হ্ুতে নিয়ে যাবে হাজার মানুষের প্রাণ।সারা দেশে সেনাবাহিনীরা মাঠে নেমে জনগনকে সচেতন করতেছে যে করোনা এক অান্তকের নাম।

যে কোনো ভাবে সাবধান তা অবলম্ভন করে নিজে বাচিঁ এবং অপর কে বাচাঁই।করোনা টিমের লক্ষ্য ও উদ্দ্যশ হচ্ছে জনগনকে সচেতন করা।

করোনা কি,আইশোলেশন কি,হোমকোয়ারান্টাইন কি? তার প্রতিরোধের ব্যবস্হা কি?করোনায় আক্রান্ত ব্যক্তি যেন চিকিৎসার অভাবে মৃত্যুর মুখে না যায় সে জন্য করোনা টিম কাজ করে যাচ্ছে। মানুষের বাড়ি বাড়ি গিয়ে লিফলেট মাস্ক বিতরন করছে।এটি ব্যক্তিগত উদ্দ্যগে যুবকরা কাজ করে যাচ্ছে।

টিম লিডার এস এম শওকত আলী জানান, কোনো ব্যক্তি এ ব্যাপারে এগ্রিয়ে আসলে সাধুবাদ জানাই,এখন পর্যন্ত কোনো সচেতন ব্যক্তি টিম কে কোনো কিছু দান করে নি? উক্ত টিমের ত্রিশ জন সদস্য রয়েছে।

এস এম শওকত আলী টিম লিডার,মোস্তাফিজুর রহমান,কামরুল ইসলাম,তামান্না সুলতানা,মারজানা আক্তারমীর,সাইফুল ইসলাম মাসুদ,গোলাম কিবরিয়া, ফয়েজ আহমেদ,ফরহাদ মিয়া,ফৈরদৌস আরা,মিজানুর রহমান,আঃওয়াহিদ,মইন উদ্দিন,শাহজাহান মিয়া,আল আমিন,মইন উদ্দিন পারভেজ,নিজবা আক্তার,সারমিন আক্তার,আমান উল্লা আমান,এনাম মিয়া,আল আমিন,সুবেল মিয়া,আজিজ ইকবাল,আজিজুল হক সুমন নূরুন্নবী,মিজানুর রহমান,সুমন আহমেদ,সদস্য,সুমন মাহমুদ গ্রুপ এডমিন সদস্য,মহিদ আহমেদ চৌঃ প্রিন্ট ও মিডিয়া, মনির সরকার প্রিন্ট ও মিডিয়া সদস্য।

     এই ক্যাটাগরীর আরো খবর