1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে প্রবাসী মকসুদ আলীর উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট পৌর শহরের হাতুন্ডা গ্রামে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার হাতুন্ডা গ্রামের মীর বাড়ি প্রবাসী মীর মকসুদ আলীর উদ্যোগে ৭০ জন অসহায় পরিবারকে প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ৫কেজি চাল, ২ কেজি আলু, আধা কেজি তেল।

বিতরণকালে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ জজকোর্টে এডভোকেট মীর সিরাজ আলী, শোভা আলনুর মেশিনারীর দিদার আলী মীর, মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসফের মোহাম্মদ আলী মীর, দুবাই হোটেলের স্বত্ত্বাধিকারী সহিদ খন্দকার, চুনারুঘাট প্রবাসী গ্রুপের যুগ্ন-আহবায়ক মীর রাজিব, সেচ্ছাসেবী মীর সৌরভ, মীর পরশ, মীর আহমদ, মীর আক্কাছ ও সনজব আলী।

এ ব্যাপারে প্রবাসী মীর মসকুদ আলী বলেন- নোভেল করোনা ভাইরাসে প্রায় অর্ধেক পৃথিবী লকডাউন রয়েছে। এর মধ্যে বাংলাদেশও লকডাউনে রয়েছে। ফলে দেশের শ্রমজীবী ও হত দরিদ্ররা বাড়িতে বসে বসে দিন যাপন করছে। কাজে না যাওয়ায় খাদ্য সংকটে পরে ওই সব দিন মুজুর মানুষ।

তাদের কথা চিন্তা করে এ সব খাদ্য বিতরণ করি। তিনি আরোও বলেন- অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেশের বৃত্তবান ব্যক্তিদের প্রতি আহবান জানান। তারা যেন অসহায় মানুষের পাশে দাড়াঁন এবং তাদের খাদ্যের ব্যবস্থা করে দেন। আপনাদের একটু সহযোগিতায় পারে দরিদ্র মানুষের বেঁচে থাকতে। সবাই সচেতন থাকুন, করোনা ভাইরাস থেকে মুক্ত থাকেন।

     এই ক্যাটাগরীর আরো খবর