1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

চুনারুঘাটের ইউএনও কলাগাছের ভেলায় চড়ে ক্ষতিগ্রস্ত পরিবারে পৌঁছে দিলেন সহায়তা

রায়হান আহমেদ : কলাগাছের ভেলায় চড়ে নদী পাড় হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য সাহায্য নিয়ে গেলেন চুনারুঘাটের ইউএনও।

শনিবার দুপুরে চুনারুঘাট উপজেলার খনকারিগাঁও গ্রামের সদ্য প্রয়াত দুলাল পালের পরিবারে এ সহযোগিতা পৌঁছে দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ। ইউএনওর এমন মানবিকতায় প্রশংসায় ভাসছেন তিনি।

জানা যায়, গত বৃহষ্পতিবার বিকালে খনকারিগাঁও গ্রামের দুলাল পাল স্থানীয় হাসপাতালে মারা যান। পরে স্বজনরা তার মরদেহ নিয়ে বাড়ীতে যাওয়ার সময় বাঁশের সাকো ভেঙ্গে লাশসহ নদীতে পড়ে যান। এতে ৬ জন আহত হন। পরে অনেক চেষ্টার পর মরদেহ নদী থেকে উদ্ধার করেন স্থানীয়রা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রচার হলে তোলপাড় সৃষ্টি হয়।

পরে শনিবার দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবারে সহযোগিতা দিতে ১কিলোমিটার হেঁটে দুলাল পালের বাড়ীতে যান ইউএনও। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের ১০ হাজার টাকা ও ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান করেন। এছাড়া ঐ নদীতে দ্রুত ব্রীজ নির্মাণের ঘোষণা দেন।

এছাড়া ব্রীজ না হওয়া পর্যন্ত নদী পাড়াপাড়ের জন্য একটি নৌকা প্রদান করা হবে বলে ইউএনও সত্যজিত রায় দাশ এলাকাবাসীকে আশ্বস্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিনার (ভুমি) মিল্টন পাল, পিআইও প্লাবন পাল, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মাস্টার, আওয়ামীলীগ সভাপতি ডাঃ হাবিবুর রহমান, ইউপি সদস্য মোঃ সেলিম মিয়া, মতিউর সোহেল প্রমুখ।

এ ব্যাপারে স্থানীয় সাংবাদিক কাজী সুজন জানান, আলোচিত এ ঘটনার পর আমি ফেইসবুকে পোস্ট দিয়েছিলাম। পরে উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসকের নজরে আসে বিষয়টি। এরই প্রেক্ষিতে জেলা প্রশাসক কামরুল হাসানের নির্দেশে ইউএনও সরেজমিনে এসে এ অনুদান প্রদান করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর