1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

দেওরগাছ ইউনিয়নে কৃষকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকি উপলক্ষে মিলাদ মাহফিল

মীর জুবায়ের আলম : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ৩নং ইউনিয়নে কৃষক লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা কৃষকলীগের সম্মানিত সভাপতি মুজিবুর রহমান মুজিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা কৃষকলীগের সম্মানিত সাধারণ সম্পাদক শেখ জামাল আহমদ।

চুনারুঘাট উপজেলা বিভিন্ন ইউনিয়নের কৃষক লীগের নেতৃবৃন্দ এবং আওয়ামী পরিবারের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান মুজিব বলেন হাজার ১৯৭১ সালে রাজাকার-আলবদর একটি গোপন চক্র বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলার জমিন থেকে স্বাধীনতার নাম মুছে ফেলতে চেয়েছিল ।কিন্তু তারা বঙ্গবন্ধুকে ১৫ ই আগস্ট তার সব পরিবারের শাহাদাত করেও ।
তারা বঙ্গবন্ধুর নাম ইতিহাসের পাতা থেকে মুছে পেলতে পারেনি।

মহান আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশেে আবারো ফিরে বঙ্গবন্ধুুর চেতনা এগিয়ে নিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন; বঙ্গবন্ধুর চেতনা-অমর, অবিনশ্বর। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বিএনপি- জামায়াত সরকার পরিচালিত ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে ৩ নং দেওরগাছ ইউনিয়ন কৃষকলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে।

     এই ক্যাটাগরীর আরো খবর