1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

বানিয়াচংয়ে ঈদগা’র ভেতরে জুয়া খেলার দায়ে আটক ২

বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি : হবিগ‌ঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের জনাব আলী ঈদগাহয়ের মিনারের ভিতরে জুয়া খেলার অপরাধে ২২ অাগস্ট শনিবার বিকাল আনুমানিক ০৪ ঘটিকায় দুলাল মিয়া (২৫) এবং রাজিমুল মিয়া (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ ।

জানা যায়- উপজেলার যাত্রাপাশা গ্রামের জনাব আলী ঈদগাহে দীর্ঘদিন যাবত আব্দুর রহমানের ছেলে দুলাল মিয়া ও নুরুল হকের ছেলে রাজিমুল মিয়া সহ ৭-৮ জন ওই ঈদগাহের মিনারের ভিতরে জুয়া খেলে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে এস.আই মলাই মিয়ার নেতৃত্বে বানিয়াচং থানার একদল পুলিশ ঈদগাহে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় এই দুইজনকে আটক করে। এসময় বাকিরা পানিতে সাঁতরে পালিয়ে যায়।

পুলিশ ঘটনা স্থল থেকে ৬টা মোবাইল ফোন উদ্ধার করে।
ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত দুইজনকে একশত টাকা করে মোট ২০০ (দুইশত টাকা) জরিমানা করা হয়।

জব্দকৃত মোবাইল ফোনগুলো ভ্রাম্যমান আদালতের নির্দেশে আসামি দুলাল মিয়া এবং রাজিমুল মিয়ার কাছে ফেরত দেওয়া হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন- এসিল্যান্ড ইফফাত আরা উর্মি বানিয়াচং উপজেলা সহকারী কর্মকর্তা ভূমি।

এবিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন- অন্যায় এবং দুর্নীতির বিরুদ্ধে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে পুলিশ।

দীর্ঘ তিন ঘন্টা চেষ্টা চালিয়ে অভিযান সফল করা হয়েছে। পবিত্র ঈদগাহ এর ভিতরে জুয়া খেলা অবস্থায় দুইজন কে গ্রেফতার করতে সফল হয় পুলিশ।

পুলিশ সদস্য কম হওয়ায় দুইজন কে অনেক জবরদস্তি করে আটক করা সম্ভব হয়েছে, এসময় আসামিদের দুটি মোবাইল ফোন সহ মোট ৬টি মোবাইল ফোন মিনারের ভিতর থেকে উদ্ধার করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্দেশে সেগুলো আসামি দুলাল এবং রাজিমুল মিয়ার কাছে ফেরত দেওয়া হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর