1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

সম্মাননা পেলেন নবীগঞ্জের গীতিকার রাহুল আচার্য্য

জনমত নিউজ ডেস্ক :.জনপ্রিয় মিউজিক কোম্পানী ঈগল থেকে সম্মাননা অ্যাওয়ার্ড পেয়েছেন নবীগঞ্জের তরুণ গীতিকার রাহুল আচার্য্য।

গত ফেব্রুয়ারী মাসে ঈগল মিউজিক থেকে প্রকাশিত মিউজিক ভিডিও গীতিকার রাহুল আচার্য্যের লেখা ব্যান্ড ঘুড়ির ‘আউস কইরা বাপে আমায় করাইছে বিয়া’ গানটি ঈগল মিউজিক ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি ১ কোটি ভিউ অতিক্রম করে।

গানটির সুরকার ছিলেন ব্যান্ড ঘুড়ির সিইও আকাশ ইসলাম। গানটিতে কণ্ঠ দিয়েছেন ব্যান্ড ঘুড়ি ব্যান্ডের ভোকালিস্ট লিটল স্টার সৌরভ ইসলাম এবং আকাশ ইসলাম। গানটির মিউজিক ডিরেক্টর ছিলেন অংকুর মাহমুদ।

এর প্রেক্ষিতে গত শুক্রবার ঢাকায় ঈগল মিউজিক ইউটিউব চ্যানেলের কার্যালয়ে চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ১ কোটি ভিউ উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের মাধ্যমে তরুণ গীতিকার রাহুল আচার্য্যসহ গানটিতে সংশ্লিষ্ট সবাইকে অ্যাওয়ার্ডটি প্রদান করা হয়েছে।

গত বছর ভাইরাল হওয়া রাহুল আচার্য্যের লেখা সিলেটি ও ‘ফুড়ি কউ আমারে ভালা ফাউনি’ গানটির কথা ও সুর এখনো দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। তাঁর লেখা কয়েকটি জনপ্রিয় গান হচ্ছে- আহারে আহারে, সুন্দরী রমনী, চাল চোর মেম্বার, কালা মেয়েই ভালা, মায়ের আচঁল বাপের হোটেল, শেফালি খেলিস না তুই আমার মন নিয়া, বাপের নাইরে জমিদারিসহ আরো অনেক গান।

ঈগল মিউজিক থেকে আ্যওয়ার্ড পাওয়ায় রাহুল আচার্য্যের অনুভূতি জানতে চাইলে তিনি আবেগাপ্লুত হয়ে ঈগল মিউজিক এবং ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদকে ধন্যবাদ জানান সুন্দর একটা আয়োজনের মাধ্যমে সম্মাননা প্রদান করার জন্য।

এটা তাঁর লেখালেখির জীবনে অনেক বড় একটা প্রাপ্তি। সেই সাথে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন ব্যান্ড ঘুড়ির কর্ণধার আকাশ ইসলাম এবং তাঁর ব্যান্ডের সকল সদস্যের প্রতি, যাদের হাত ধরেই এত দূর আসা।

তাঁর লেখালেখির জীবনের শুরুতে অনুপ্রেরণা পাওয়ার কথা জানতে চাইলে তিনি বলেন, আমার লেখালেখির জীবনে শুরুতে অনুপ্রেরণা দিয়ে আমার পাশে থাকা মানুষ গুলো হচ্ছে মুর্শেদ আলী সবুজ, সবুর, সবুজ, বাপ্পী আচার্য্য, বন্ধু আশরাফুল হাসান ফাহাদ, মোসাদ্দিক হোসেন, বিজন আচার্য্য, ইশফাক রায়হান, জয় দাশ, মোস্তাফিজুর রহমান, রাহুল ধর, ছোট ভাই মিজান, মিঠুন, শুভসহ আরো অনেকে৷

তিনি বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন দর্শকশ্রোতাদের। তিনি মনে করেন কোটি দর্শকদের ভালবাসাতেই এই অ্যাওয়ার্ডটা পেয়েছেন।

তিনি নবীগঞ্জ উপজেলার ৯নং বাউসা ইউনিয়নের বাউসা গ্রামের সন্তান।

সৌজন্যে : দিনরাত নি/

     এই ক্যাটাগরীর আরো খবর