1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

নবীগঞ্জে যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্ত অভিযান

নাজমুল ইসলাম, নবীগঞ্জ : নবীগঞ্জ শহরের যানজট নিরসনের জন্য নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে (২৬ আগস্ট) বুধবার সকালে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে শহরের যানজট নিরসন ও ফুটপাতে স্থাপিত দোকানপাট উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এসময় শহরের ওসমানী রোড,থানা পয়েন্ট,মধ্যবাজার, হাসপাতাল সড়ক, ও শেরপুর রোড, নতুন বাজার মোড়সহ বিভিন্ন পয়েন্টে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এসময় নিবার্হী কর্মকর্তা শেখ মহি উদ্দিন দোকানদার তাদের নিধারিত স্থানের বাহিরের দোকানের আসবাবপত্র রাখার দায়ে ৫টি দোকানকে ৩ হাজার, ও দুটি সিএনজি ড্রাইভারকে ৩০০ টাকা করে জড়িমানা আদায় করা হয়। এবং মাস্ক ছাড়া যারা শহরের কেনাকাটা এবং অবাধে চলাফেরা করছেন তাদের মাস্ক ব্যবহার করতে সচেতনতা বৃদ্ধি এবং তাৎক্ষনিক মাস্ক ব্যবহার করার নির্দেশ প্রদান করেন।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী,নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া পৌর কাউন্সিলর বাবুল রায়, সুন্দর আলীসহ, উপজেলা প্রশাসনের ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

উচ্ছেদ অভিযানে নবীগঞ্জ থানার সাব ইন্সেপেক্টর মৃদূল ও মোঃ হানিফের নেতৃত্বে একদল পুলিশ বাহিনী সার্বিক সহযোগিতা করেন।

নবীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, আমরা উচ্ছেদ অভিযান পরিচালনার করার আগেরদিন শহরের মাইকিং করে জানিয়ে দিয়েছি এর জন্য অনেক অবৈধ দখলদার তাদের মালামাল নিয়ে গেছে স্থাপনা উচ্ছেদের জন্য ৩ দিনের সময় দেয়া হয়েছে।

     এই ক্যাটাগরীর আরো খবর