1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

জোবায়ের আল রাফির অকাল মৃত্যুতে শেকড় সামাজিক সংগঠনের শোকসভা

মোঃ মিজানুর রহমান : চুনারুঘাট উপজেলার শেকড় সামাজিক সংগঠনের আয়োজনে সদ্য প্রয়াত শেকড় সদস্য জোবায়ের আল রাফির অকাল মৃত্যুতে শোক সভা পালিত হয়েছে।

মিরাশী ইউনিয়ন শেকড় আহব্বায়ক যুক্ত রাষ্ট্র প্রবাসী বিশিষ্ট দানবীর সৈয়দ রাশেদ আহমেদের সার্বিক সহযোগিতায় গতকাল মিরাশী ইউনিয়ন পরিষদ হল রুমে শেকড় সামাজিক সংগঠন এর সভাপতি একে.এম নুরুজ্জামান তরফদার স্বপন এর সভাপতিত্বে ও শেকড় ৬নং সদর ইউনিয়ন সমন্বয়ক ফয়সল আহমদ তুষার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মিরাশী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রমিজ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রভাষক কাওছার আহমদ তালুকদার, উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনাইদ আহমদ চৌধুরী, ৮নং সাটিয়াজুরী ইউনিয়ন থেকে মাওলানা আমান উল্লাহ, ৯নং রানীগাও ইউনিয়ন থেকে মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ,১০নং মিরাশী ইউনিয়ন থেকে মোঃ আলা উদ্দিন, জাবেদ রহমান,এস এম মিজান, মাষ্টার বশির আহমদ, মাষ্টার কচির আহমদ সহ উপজেলার বিভিন্ন ইউনিট থেকে আগত শেকড় নেতৃবৃন্দ।

সভায় সদ্য প্রয়াত মেধাবী ছাত্র জোবায়ের আল রাফির বিদেহী আত্মার শান্তির কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অশ্রু সিক্ত নয়নে রাফির রিয়াজুল জান্নাহ নচিব কামনা করেন উপস্হিত সকলে।

     এই ক্যাটাগরীর আরো খবর