1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

সিলেটে বাস-সিএনজি’র সংঘর্ষে নিহত ৫

বাস ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে বাসের চালককে আটক করা যায়নি।

স্টাফ রিপোর্টার : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চৌঘরী বাজার এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে এ পর্যন্ত ৫জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিন জনের পরিচয় জানা গেছে, বাকি দু’জন অজ্ঞাত।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট থেকে বড়লেখাগামী (সিলেট-গ ১১-০০৩৫) একটি বাসের সঙ্গে গোলপগঞ্জের রানাপিং বাজার থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করা একটি সিএনজি অটোরিকশার (সিলেট-থ ১১-৪১৫৩) মুখোমুখি সংঘর্ষ ঘটে। সিলেট-জকিগঞ্জ সড়কের চৌঘরী বাজারের কাছে এ সংঘর্ষে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

এতে ঘটনাস্থলের মারা যান দু’জন। আরেকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান দু’জন।

নিহতরা হলেন- গোলাপগঞ্জের ফুলবাড়ি গ্রামের লাল মিয়া (২৭), গোলাপগঞ্জ সদরের ফাজিলপুর গ্রামের বাহার উদ্দিন (৪০) ও হাজীপুরের জাকারিয়া আহমদ (৩০)। অন্য দু’জনের পরিচয় পাওয়া যায়নি। বাহার উদ্দিন অটোরিকশার চালক ছিলেন।

গোলাপগঞ্জ থানার ওসি  মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, বাস ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে বাসের চালককে আটক করা যায়নি।

     এই ক্যাটাগরীর আরো খবর