1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com

বুদ্ধি প্রতিবন্ধী যুবককে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

মোঃ মোস্তাক আহাম্মেদ, হরিণাকুণ্ডু (ঝিনাইদাহ) :
ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভাধীন ৪নং চিথলিয়াপাড়া জামে মসজিদের সামনে অগ্যাত পরিচয় ব্যাক্তির সন্দেহজনক চলাফেরা পৌর-কাউন্সিলর খায়রুল ইসলাম এর চোখে পড়লে তিনি থানা পুলিশে খবর দেন।

খবর পেয়ে হরিনাকুন্ডু থানার সেকেন্ড অফিসার এসআই বিশ্বজিৎ পাল তাকে থানায় নিয়ে আসে এবং থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লার নির্দেশে নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সহায়তা ডেক্সে দ্বায়িত্বে থাকা এসআই হুমায়ুন কবির তাকে জিজ্ঞাসাবাদ সহ বিভিন্ন সুত্র ধরে তার পরিবারের সাথে যোগাযোগ করে পরিচয় নিশ্চিত করে।

পুলিশ সূত্রে জানা যায় প্রতিবন্ধী ছেলেটির নাম মাসুদ রানা(২৩) দিনাজপূর জেলাাধীন সদর উপজেলার দানিয়াহাট গ্রামের রশিদুল ইসলামের ছেলে । গত ছয়মাস পূর্বে মাসুদ রানা রাজমিস্ত্রীর সহযোগী ও কৃষিকাজ করার উদ্দেশ্যে দিনাজপুর থেকে নারায়নগঞ্জে আসে এবং তারপর থেকে বাড়ীর লোকজন তার খোজ পাইনি। খবর পেয়ে বাড়ির লোকজন দিনাজপুর থেকে ছুটে আসে হরিণাকুন্ডু থানায়।

সোমবার রাত্রে পুলিশ তাকে মাতা মিনারা খাতুনে কাছে হস্তান্তর করে। পিতা রাশিদুল ইসলাম ও মাতা মিনারা খাতুনেরে তিন সন্তানে মধ্যে বড় সন্তান মাসুদ রানা। তার একটি ৪ বছরের শিশুকন্যা সন্তান আছে।
মা মিনারা খাতুন তার ছেলেকে ফিরে পেয়ে হরিণাকুণ্ডু থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, পুলিশ জনগনের বন্ধু, মানুষের সেবা করা পুলিশের ধর্ম। মানবিকতা ও দ্বায়িত্ববোধ থেকেই এগুলো আমাদের করতে হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর