1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ঢেউটিন ও আর্থিক অনুদান প্রদান

মোঃ মিজানুর রহমান : “চলবো মোরা এক সাথে জয় করবো মানবতাকে” এই শ্লোগানকে ধারণ করে চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের বন্ধু ফাউন্ডেশন সামাজিক সংগঠনটি মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবারে ফাউন্ডেশনের উদ্যোগে চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আলোনিয়া গ্রামের হত দরিদ্র নিপেন্ড শীলকে ঘর নির্মাণের জন্য ঢেউটিন, সদ্য ট্রাক দুর্ঘটনায় প্রয়াত রতনপুর গ্রামের মালুম মিয়ার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান ও আব্দাছালিয়া জামে মসজিদে নগদ অর্থ প্রদান করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ডুবাই প্রবাসী শেখ আব্দুস সালাম ফটিকের প্রচেষ্টায় উক্ত অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন- সাংবাদিক মিজানুর রহমান, ফাউন্ডেশনের সিনিয়র সহ সভাপতি ব্যাংক কর্মকর্তা মোঃ লোকমান আহমেদ, সাধারণ সম্পাদক- তালুকদার মো. সাদেক, সাংগঠনিক সম্পাদক গ্রামীণফোন কর্মকর্তা আনিসুজ্জামান ফজল, যুগ্ম সম্পাদক সৈয়দ আরমান আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক- সাবাজ আহমেদ জয়, মোস্তফা বাশার সহ সদস্যবৃন্দ।

উল্লেখ্য- বিগত ঈদুল আযহার আগের দিন প্রায় দুইশত জন হত দরিদ্রের মাঝে ঈদ সামগ্রী প্রদান করে উক্ত বন্ধু ফাউন্ডেশন সামাজিক সংগঠন। ভবিষ্যতেও পর্যায়ক্রমে অসহায়দের পাশে থাকার দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করলেন সংগঠনের পরিচালকবৃন্দ।

     এই ক্যাটাগরীর আরো খবর