1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

হরিণাকুণ্ডুতে উপজেলা পরিষদের আর্থিক সহায়তা পেল দাফন কমিটির সদস্যরা

মোস্তাক আহাম্মেদ, হরিণাকুণ্ডু প্রতিনিধি : মহামারি করোনাকালে করোনায় মৃতদের দাফন-কাফন কাজে সাহসিকতা ও মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ইসলামী ফাউন্ডেশনের দাফন কমিটির সদস্যরা।

করোনাভয় উপেক্ষা করে ইতোমধ্যে তারা সম্পন্ন করেছেন করোনায় আক্রান্ত হয়ে মৃত ৪ ব্যক্তির দাফন-কাফন। দেশের বিভিন্ন স্থানে করোনায় মৃতদের দাফন-কাফনে নিয়োজিতদের অনিহার খবর গনমাধ্যমে প্রকাশ হয়েছে।

তবে ব্যতিক্রম লক্ষ করা গেছে হরিণাকুণ্ডু উপজেলার ইসলামী ফাউন্ডেশন কর্তৃক গঠিত ওই দাফন কমিটির সদস্যদের। তারা ইতোমধ্যে করোনায় মৃত ৪ ব্যক্তির দাফন-কাফনে মানবিকতার অনন্য নজির স্থাপন করেছেন।

করোনাকালে তাদের এ মানবিককাজে মুগ্ধ হয়ে রোববার দুপুরে ওই সদস্যদের সাথে মতবিনিময় করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা।

দুপুরে তাদের জন্য মধ্যাহ্নভোজেরও আয়োজন করা হয়। পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের হাতে মানবিক সহায়তার অর্থ তুলেদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউএনও।

এসময় ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার শেখ মোঃ আবু হানিফ, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিশ্বনাথ সাধু খাঁ, ঈমাম সমিতির সভাপতি মঈনুদ্দিন আহমেদ ও আওয়ামী লীগ নেতা শেরেগুল ইসলাম উপস্থিত ছিলেন।

     এই ক্যাটাগরীর আরো খবর