1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

অর্ধরাস্তা দখল করে ট্রাকে বালু লোড করা অবৈধ ও সড়ক দূর্ঘটনার প্রধান কারণ। এবিষয়ে জোরালো বক্তব্য রাখেন- আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।
অবৈধভাবে বালু উত্তোলন করতে দেয়া হবে না- এমন বক্তব্য রেখেছেন সভায় উপস্থিত বক্তারা।

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাটে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় অবৈধভাবে বালু উত্তোলন ও পৌর শহরের যানজট নিরসনে আইন প্রয়োগের বিষয়ে আলোচনা করা হয়।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল।

প্রধান অতিথি ছিলেন- চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

সভায় উপস্থিত ছিলেন- চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামছু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, দেওরগাছ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার চৌধুরী, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুজ্জামান শামীম, সাটিয়াজুরি ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ, মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন, চুনারুঘাট ব্যকসের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুদ, এন টিভির চুনারুঘাট প্রতিনিধি ইসমাইল হোসেন বাচ্চু, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ মাস্টার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আইনশৃঙ্খলা কমিটির সদস্যগণ, সরকারি কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

সভায় বক্তারা বলেন- “চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলনের হিড়িক পড়েছে। অর্ধরাস্তা দখল করে বালু লোড করা হচ্ছে ট্রাকে। এতে দূর্ঘটনার আশঙ্কা বাড়ছে। এর বিরুদ্ধে পদক্ষেপ নিতে হবে। চুনারুঘাট পৌর শহরে যানজট এখন নিত্যদিনের সঙ্গী। যানজট নিরসনে আমাদের সর্বোচ্চ আইন প্রয়োগ করতে হবে।”
বক্তরা আরো বলেন- “চুনারুঘাটে আগের চেয়ে মাদক অনেকটাই কম। তবে এখনো রাঘব-বোয়ালরা ধরা ছোঁয়ার বাইরে। খুঁজে খুঁজে তাদের আইনের আওতায় আনতে হবে। তবেই মাদকমুক্ত হবে চুনারুঘাট।”

অর্ধরাস্তা দখল করে ট্রাকে বালু লোড করা অবৈধ ও সড়ক দূর্ঘটনার প্রধান কারণ। এবিষয়ে জোরালো বক্তব্য রাখেন- আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

     এই ক্যাটাগরীর আরো খবর