1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

শায়েস্তাগঞ্জে দেশ নাট্যগোষ্ঠীর ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দেশ নাট্যগোষ্ঠীর ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫অক্টোবর) সন্ধ্যায় সংগঠনের দেশমঞ্চে কেক কেটে প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়।

‘নাটক হোক শৃঙ্খলিত মানুষের মুক্তির গান’ এই শ্লোগানে ১৯৯৩ সালের ৫ অক্টোবর সংগঠটির যাত্রা শুরু হয়। ২৪ বছর পেরিয়ে আজ ২৫-এ পর্দাপন করেছে দেশ নাট্যগোষ্ঠী।

সংগঠনের সাধারণ সম্পাদক হারুন সাঁই এর শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান।
পরে রাজু বিশ্বাস ও নুরুল হকের সঞ্চালনায় ১৯৯৩ সাল থেকে ২০১৭ সালের এ পর্যন্ত ‘আমাদের নাটক এবং গান’ শিরোনামে বিশেষ পরিবেশনায় অংশগ্রহন করে সংগঠনের শিল্পীবৃন্দ।

সংগঠনের সভাপতি এডভোকেট হুমায়ুন কবির সৈকতের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান এর পরিচালনায় শুভেচ্ছা বিনিময় করেন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুর রকিব, লন্ডনস্থ শায়েস্তাগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ সুমন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল শায়েস্তাগঞ্জ শাখার সভাপতি মঈনুল হাসান রতন, কবি অপু চৌধুরী, কবি মনসুর, সাইফুল ইসলাম কায়েস, আকিকুর রহমান অপু, নৃত্য প্রশিক্ষণ সুজন চৌধুরী,করাঙ্গীনিউজ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, কাজী শাহানা ইসলাম, মামুন আল রশিদ, ফারুক দেওয়ান, মুখলেছুর রহমান, আব্দুল ওয়াহেদ, সোহেল চৌধুরী, আল কাদির ফারুক, শিশুদেশ এর সভাপতি মিজানুর রহমান সুমন, সহসভাপতি শামীমুর রহমান, সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, বাবুল আহমেদ, কবির আহমেদ জুম্মান, আল আমিন, শাহীন, যোসেফ হাবিব প্রমুখ।

পরে নৃত্য প্রশিক্ষক সুজন চৌধুরী ও নৃত্য বিভাগের ৫ শিক্ষার্থীকে সংবর্ধনা স্মারক প্রদান করা হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর