1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

চুনারুঘাটের সাতছড়িতে বিজিবি’র অভিযান : রকেট লাঞ্চারসহ ভারী অস্ত্র উদ্ধার

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ত্রিপুরা সীমান্তবর্তী সাতছড়ির গহীন বন থেকে আবারও বিপুল ভারী অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সাতছড়ি বন থেকে এবার অস্ত্র উদ্ধার করেছে বিজিবি। বিজিবি’র ৫৫ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল সামি উন নবী চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবারের এই অভিযানে বেশ কয়েকটি রকেট লাঞ্চার উদ্ধার করা হয়। তবে অভিযান সমাপ্ত হওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান লেঃ কর্ণেল সামি উন নবী।

তিনি জানান, সাতছড়ির গহীন বনের একটি গোপন ব্যাংকারে গোলাবারুদ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে তারা সেখানে মঙ্গলবার বিকাল থেকে অবস্থান নেন। টানা ১০ ঘন্টার অভিযান শেষে বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়। সাতছড়ি বনে এতো বিপুল পরিমাণ গোলা বারুদ কোথা থেকে এসেছে তা জানাননি তিনি।

এর আগে ২০০৩ সালে ২৭ জুন বগুড়ার কাহালুতে আনারসভর্তি ট্রাকে (নম্বর ঢাকা মেট্রো-ট-১১-৩৩৬৬) যে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ ধরা পড়েছিল, এ অস্ত্রের চালানটি সাতছড়ি থেকে গিয়েছিল। সে সময়ে ওই গাড়ির চালক বাহুবলের আলতু মিয়া আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়ে। এ ঘটনার সঙ্গে সাতছড়ি টিপুরা বস্তির হেডম্যান যোগেশ দেব বর্মার ভাতিজা আশীষ দেব বর্মা জড়িত ছিল। তার বিরুদ্ধে পুলিশের উচ্চ পর্যায়ের তদন্তে চার্জশিট হয়।

     এই ক্যাটাগরীর আরো খবর